Sylhet View 24 PRINT

স্বামীকে নিয়ে খাজা বাবার দরবারে নুসরাত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৯ ২০:৫০:৫২

সিলেটভিউ ডেস্ক :: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তুমুল প্রতিযোগিতার মধ্যেও সিনেমায় তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। মজবুত করে নিয়েছেন নিজের অবস্থান। শুধু তাই নয়, নুসরাত বাজিমাত করেছেন ভারতের লোকসভা নির্বাচনেও। মমতা ব্যানার্জির দলের হয়ে পশ্চিমবঙ্গের বসিরহাট লোকসভা আসন থেকে তিনি এবারে সাংসদ নির্বাচিত হয়েছেন।

তবে সবকিছু ছাপিয়ে নুসরাতকে কিছুদিন সমালোচনা চলছে কেন তিনি মাথায় সিঁদুর পরেন। মুসলিম ঘরের মেয়ে হয়েও কেন তিনি হিন্দু রীতিতে অমুসলিমকে বিয়ে করেছেন, হিন্দু নারীদের মতো সিঁদুর পরেন সেই প্রশ্ন উঠছে বারবার। নুসরাত জানান, এসব কথা গায়ে মাখেন না তিনি।

এবার আলোচনার বিষয়টি নতুন। সম্প্রতি স্বামী নিখিল জৈন সঙ্গে নিয়ে খাজা হজরত নিজামুদ্দিনের দরগা শরীফে গেলেন নুসরাত। আর সেই দরগা থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিখিল লিখেছেন- ‘ভগবান সর্বত্র। তুমি কোথায় তাকে খুঁজে পাবে তা নির্ভর করছে তোমার উপর। আমি তোমার মধ্যেই আমার ভগবানকে খুঁজে পেয়েছি।’

গত মাসেই তুরস্কের বোদরুমে সেরে এসেছেন স্বপ্নের বিয়ে। শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী নিখিন জৈনের ঘরণী তিনি। কলকাতার আইটিসি রয়্যালে হয়েছে গ্র্যান্ড রিসেপশন। সেখানে উপস্থিত ছিলেন সিনে দুনিয়া থেকে রাজনৈতিক জগতের প্রতিনিধিরা। এরই মধ্যে নুসরাত শপথ নিয়েছেন সংসদে। বক্তব্যও রেখেছেন।


সৌজন্যে : জাগোনিউজ২৪

সিলেটভিউ ২৪ডটকম/১৯ জুলাই ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.