Sylhet View 24 PRINT

চেক বাউন্সের দায়ে অভিনেত্রীর ৬ মাসের জেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২২ ২১:২০:২২

সিলেটভিউ ডেস্ক :: চেক বাউন্সের অভিযোগে বলিউডের অভিনেত্রী কোয়েনা মিত্রের ছয় মাসের জেল দেওয়া হয়েছে। শুধু তাই নয়, সুদসহ মোট ৪ লক্ষ ৬৪ হাজার টাকাও জরিমানা দিতে বলা হয়েছে তাকে।

প্রায় ছয় বছর আগে কোয়েনার বিরুদ্ধে মুম্বাইয়ের আন্ধেরির মেট্রোপলিটন আদালতে মামলা দায়ের করেন মডেল পুনম শেঠি। পুনমের অভিযোগ ছিল, ব্যক্তিগত কারণে তার থেকে প্রায় ২২ লক্ষ টাকা ধার নেন কোয়েনা। টাকা ফেরত দেওয়ার সময় পুনমকে একটি তিন লক্ষ টাকার চেক দেন তিনি। সেই চেকটি বাউন্স করে। এরপর ২০১৩-এর ১৯ জুলাই কোয়েনাকে আইনি নোটিশ পাঠান পুনম। কিন্তু তখনও নীরব ছিলেন ‘মুসাফির’ খ্যাত এই অভিনেত্রী। বাধ্য হয়েই ২০১৩-র ১০ অক্টোবর আন্ধেরির আদালতে তার বিরুদ্ধে মামলা করেন পুনম।


ধার নেওয়ার কথা তো দূর, বরং প্রতিটি শুনানিতে কোয়েনার পক্ষ থেকে দাবি করা হয়, এত টাকা ধার দেওয়ার ক্ষমতাই পুনমের নেই। তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন কোয়েনা।


পুনম তার চেকটি চুরি করেছেন, এমন অভিযোগও এনেছিলেন কোয়েনা। যদিও কোয়েনার এই সমস্ত বক্তব্যকে বিশেষ গুরুত্ব দেননি বিচারক। তবে আদালতের রায় নিয়েকোয়েনা যে একেবারেই খুশি নন তা তার বক্তব্যতেই স্পষ্ট।

কোয়েনা বলেন, ‘চূড়ান্ত রায়দানের দিন আমার আইনজীবী আদালতে উপস্থিত থাকতে পারেননি। এই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে আমরা উচ্চ আদালতে আবেদন জানাবো।’


সৌজন্যে : ইত্তেফাক

সিলেটভিউ ২৪ডটকম/২২ জুলাই ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.