Sylhet View 24 PRINT

যে করণে চটেছেন দীপিকার ভক্তরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২২ ২১:৩২:২৮

সিলেটভিউ ডেস্ক :: এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যে কোন ধরণের হেনস্থার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন। কিন্তু পরিচালক লব রঞ্জনের ছবিতে সেই অভিনেত্রীই কাজ করবেন শুনে চটেছেন তার ভক্তরা। এমন পরিচালকের সঙ্গে কাজ দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন নেটিজ়েনরা। তাই টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা।

তবে লব রঞ্জনকে নিয়ে আপত্তির কারণ কী? এই পরিচালকের নাম #মিটুতে জড়িয়েছিল। এছাড়া পরিচালকের বাণিজ্যিকভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়। নারীবিদ্বেষী, মেয়ে‌দের প্রতি অপমানসূচক মন্তব্য এই সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী যিনি লিঙ্গ সমতার পক্ষে সওয়াল করেন। তার এই পরিচালকের সঙ্গে কাজ করা ভাল চোখে দেখছেন না অনেকেই।


লবের আগামী ছবিতে রণবীর কাপুরের বিপরীতে জুটি বাধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুই অভিনেতার বেরোনোর ছবি প্রকাশিত হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান থেকেই এই বিক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়।


সৌজন্যে : ইত্তেফাক

সিলেটভিউ ২৪ডটকম/২২ জুলাই ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.