আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

‘মিকা সিংকে সঙ্গে নিলে সালমানের কপালে দুঃখ আছে’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২০ ১৮:২৪:৫৯

সিলেটভিউ ডেস্ক :: পাকিস্তানে গান গেয়ে ব্যান্ড হলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী মিকা সিং। তার সঙ্গে এখন কোনো ভারতীয় শিল্পী, নায়ক, নায়িকা কাজ করতে পারবেন না। ভারতীয় কোনো সিনেমায় তার গান ব্যবহার করা যাবে না।

সালমান খানও যদি মিকাকে নিয়ে কাজ করেন তাহলে তার কপালে দুঃখ আছে বলে জানিয়েছে ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (এফডব্লিউআইসিই)।

সম্প্রতি করাচির একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন মিকা সিং। কাশ্মীরের বিশেষ মর্যাদা তুলে নেওয়ার জের ধরে ভারত-পাকিস্তান সাম্প্রতিক উত্তপ্ত পরিস্থিতিতে পাকিস্তানে গান গাওয়ায় ব্য়ান্ড করা হয় মিকা সিংকে।

এদিকে শিগগিরই আমেরিকার ছয়টি শহরে একই স্টেজে সালমান খান ও মিকা সিংয়ের পারফর্ম করার কথা। সালমান যেনো মিকার সঙ্গে পারফর্ম না করেন এ ব্যাপারে আগেই তাকে সাবধান করে দিলো ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন।

সংগঠনটির সাধারণ সম্পাদক অশোক দুবে বলেছেন, ‘আমরা কাউকে ব্যান করেছি মানে অভিনেতা, পরিচালক এমন স্পট বয় কোনও টেকনিশিয়ান সেই শিল্পীর সঙ্গে কাজ করতে পারবেন না। মিকার সঙ্গে কাজ করলে সেই শিল্পীকেও ব্যান করা হবে। এমন কী মিকার সঙ্গে কাজ করলে সলমানকেও ব্যান করা হবে।’


সৌজন্যে : জাগোনিউজ২৪

সিলেটভিউ২৪ডটকম/২০ আগস্ট ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন