Sylhet View 24 PRINT

মানুষের সংবর্ধনা পেয়ে কাঁদছেন রেল স্টেশনের সেই রানু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৬ ১৭:২৩:২৮

সিলেটভিউ ডেস্ক :: কয়দিন আগেও রানুকে যারা পাগল ভাবতো, তার গান শুনে যারা ভিক্ষা দিতো এবার তারাই রানুকে সংবর্ধনা দিলো। বলিউডে গান রেকোর্ডিং করে নিজ এলাকা রানাঘাটে ফিরেছেন রানু। এলাকার মানুষের দয়ায় যার খাবার জুটতো, তিনি এখন সবার গর্ব। রানা ঘাটে ফিরতেই রানু মণ্ডলকে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে আসছেন সবাই।

এলাকার মানুষের শুভেচ্ছা পেয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি রানু। রূপকথার গল্পের মতো হঠাৎ করে পাল্টে গেলো তার জীবন। যারা এতো দিন তাকে পাত্তাই দেয়নি তারাই আসছে ফুল নিয়ে। নিজের চোখকে যেনো বিশ্বাস করতে পারছেন না রানু মণ্ডল। শুধু রানা ঘাটেই নয়, এখন পুরো ভারতরর্ষের চোখের মণি হয়ে গেছেন তিনি।

এলাকাবাসীর থেকে সংবর্ধনা পেয়ে আনন্দ প্রকাশ করেন রানু। মুম্বাইয়ে গান রেকর্ডিং করার অভিজ্ঞতার সকলের সঙ্গে শেয়ার করে। তিনি জানালেন, হিমেশের সঙ্গে গান করে তিনি খুব খুশি।

রানু মন্ডলের গাওয়া ‘এক পেয়ার কা নাগমা’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তাকে ছেড়ে যাওয়া মেয়েরা ফিরে এসেছে তার কাছে। পাগলি বেশে থাকা রানুকে বিউটি পার্লারে নিয়ে ঝকঝকে পরিপাটিও করা হয়েছে। দামি শাড়ি পড়ছেন রানু। ‘সারেগামা’ কোম্পানি তাদের ক্যারাভা উপহার দিয়েছে রানুকে।

ভবঘুরে রাণু মণ্ডল পথে-ঘাটে গান গেয়ে বেড়াতেন। সেখান থেকে সোজা বলেউডে পাড়ি, তারপর হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট রেকর্ড করে ফিরলেন কলকাতায়। হিমেশের সঙ্গে রানুর গাওয়া গানটি অংশ বিশেষ শুনেই চমকে গেছেন মানুষ। পুরো গানটি শোনার অপেক্ষায় আছেন সবাই।

রানুই পথে পথে ‘ফুলো কা তারো কা’, ‘পানা কি তামান্না’ বা ‘জিন্দেগি অওর কুছ ভি নেহি’ গানগুলো গেয়ে বেড়াতেন। সম্প্রতি কয়েকজন এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তারপরেই মুহূর্তে ভাইরাল হয় সেই গান। বাকি গল্প সবার জানা।

এখন অনেক গানের অফার পাচ্ছেন রানু। কলকাতার এক পুজোর থিম সং গেয়েছেন ইতিমধ্যেই। আর হিমেশের সঙ্গে গেয়েছেন ‘হ্যাপি হার্ডি এন্ড হীর’ সিনেমার গান।


সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২৬ আগস্ট ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.