Sylhet View 24 PRINT

অ্যাসিড আক্রান্ত নারীর সংসার গড়লেন শাহরুখ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-২১ ১৬:৫৯:২০

সিলেটভিউ ডেস্ক :: নিজের মীর ফাউন্ডেশনের মাধ্যমে অ্যাসিডে আক্রান্ত নারীদের সর্বদা পাশে থাকেন শাহরুখ খান। এত বড় তারকা হওয়ার পাশাপাশি নানান সামাজিক কাজের মধ্যে নিজেকে জড়িয়ে রাখতে ভালোবাসেন বলিউডের কিং খান খ্যাত এই তারকা। অ্যাসিড আক্রান্ত নারীদের সার্বিক উন্নতির জন্য শাহরুখ একটি নন-প্রফিটেবল এনজিও খুলেছেন। যার মাধ্যমে বিনামূল্যে অ্যাসিডে আক্রান্তদের চিকিৎসা হয়।

এছাড়াও অ্যাসিডে আক্রান্ত নারীদের সঙ্গে মাঝে মাঝেই সময় কাটাতে তাদের সঙ্গে কথা বলতে দেখা যায় বলিউডের বাদশাকে। বুধবার তারই মধ্যে একজন অ্যাসিডে আক্রান্ত নারী অনুপমা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জগদীপ নামের এক ছেলের সঙ্গে। এর পেছছে শাহরুখের ভূমিকা রয়েছে। তাদের বিয়ের শুভেচ্ছা জানিয়েছে শাহরুখের সংস্থা মীর ফাউন্ডেশন। পাশাপাশি শাহরুখও নিজের টুইটার হ্যান্ডেল থেকে এক দীর্ঘ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন নব দম্পতিকে।

তিনি লিখেছেন, অসংখ্য শুভেচ্ছা, আর আমার একরাশ ভালোবাসা অনুপমার জন্য। তুমি নিজের জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু করতে চলেছো। আশা করি অনেক ভালোবাসা ও হাসি-খুশি ভরা জীবন হবে তোমাদের। জগদীপকেও জানাই অনেক শুভেচ্ছা। খুব ভালো থাক, সুখে থাক। সেই শুভেচ্ছা বার্তা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। কাজের কথা বলতে শাহরুখ ব্যস্ত তার আগামী সিনেমার কাজ নিয়ে। রাজকুমার হিরানি ও অটলির সঙ্গে প্রথমবার কাজ করতে দেখা যাবে শাহরুখকে।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.