আজ মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ ইং

মিথিলার আগে ৬ অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান সৃজিত!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১০ ১৮:০০:৩৫

সিলেটভিউ ডেস্ক :: কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে ইন্ডাস্ট্রির সবাই তাকে ‘প্রেমিক’ হিসেবেই চিনেন। ক্যারিয়ারের শুরু থেকে তার একাধিক প্রেমের খবর ফাঁস হয়েছে গণমাধ্যমে।

৪২ বছর বয়সি সৃজিত বিয়েও করেছিলেন। কিন্তু সে সংসার বেশিদিন টেকেনি। অনেক ঘাট ঘুরে সৃজিতের প্রেমের তরী অবশেষে তীরে ভিড়েছে।

সর্বশেষ বাংলাদেশের অভিনেত্রী মিথিলার সঙ্গে প্রেমে জড়ান সৃজিত। গেল ৬ ডিসেম্বর বিয়ে করেন তারা। মিথিলাকে বিয়ের আগে বেশ কয়েকজন নারীর নামের সঙ্গে জড়িয়েছে সৃজিতের নাম।

জয়া আহসানের সঙ্গে প্রেমের গুঞ্জন

বাংলাদেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান হুট করেই কলকাতায় ছবিতে অভিনয় শুরু করেন। ২০১৫ সালে কলকাতার ‘রাজকাহিনি’ ছবিতে অভিনয় করেন জয়া।

আর এ ছবির নির্মাতা ছিলেন সৃজিত। ছবি করতে গিয়েই জয়ার সঙ্গে সৃজিতের প্রেমের গুঞ্জন ওঠে। তবে বিষয়টি নিয়ে প্রথমে নীরব থাকলেও পরে গুঞ্জন নাকচ করে দেন জয়া।

স্বস্তিকার সঙ্গে সৃজিত

২০১৩ সালে ‘মিসর রহস্য’ ও ২০১৪ সালে ‘জাতিস্মর’ সিনেমা নির্মাণ করেন সৃজিত মুখার্জি। টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি অভিনয় করেন ওই ছবিতে।

জানা গেছে, এই সিনেমা করতে গিয়েই স্বস্তিকার সঙ্গে ঘনিষ্ঠ হন সৃজিত। তার আগে তখন পরমব্রত চ্যাটার্জির সঙ্গে প্রেমের সম্পর্কের বিচ্ছেদ হয় স্বস্তিকার।

এমন বিরহের দিনে প্রেমের পেয়ালা হাতে স্বস্তিকার পানে এগিয়ে যান সৃজিত মুখার্জি। তবে স্বস্তিকায় 'স্বস্তি' মেলেনি সৃজিতের। বাধ্য হয়ে দুজন দুই পথ ধরেন।

বধুমন্তী বাগচীকে নিয়ে কানাঘুষা

গত বছরের শুরুতে ‘টাইমস অব ইন্ডিয়া’ ভারতের সংগীতশিল্পী মধুবন্তী বাগচীর সঙ্গে সৃজিতের প্রেমের খবর প্রকাশ করে। তাদের প্রেম নিয়ে মিডিয়া বেশ কিছুদিন সরব থাকলেও পরে নীরব হয়ে যায়। মধুবন্তী বাগচীও পরে বিষয়টি অস্বীকার করেন বলে জানা যায়।

সায়ন্তনীর সঙ্গেও সৃজিতের প্রেম টেকেনি

সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’ সিনেমায় অভিনয় করেন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুর। চলতি বছরের মাঝামাঝি শোনা যায়, এই পরিচালকের সঙ্গে প্রেমে জড়িয়েছেন সায়ন্তনী। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা এই জুটির একটি ছবিকে কেন্দ্র করে আলোচনা জমে ওঠে। যদিও সর্বশেষ তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়ে গেছে।

পায়েলকেও ঘায়েল করেছিলেন সৃজিত

টালিউড অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গেও প্রেমে মজে ছিলেন এ নির্মাতা। কিন্তু শেষপর্যন্ত তার সঙ্গেও সম্পর্ক থাকেনি। একটা পর্যায়ে তাদের বিচ্ছেদ হয়।

রিতাভারির সঙ্গেও ঘনিষ্ঠতা

কলকাতার অভিনেত্রী ও মডেল রিতাভারি সঙ্গেও সৃজিতের প্রেম টালিউড পাড়ায় বেশ আলোচনায় ছিল। তাদের অনেক ঘনিষ্ঠতার খবরও কলকাতার গণমাধ্যমে উঠে আসে। তবে সম্পর্কে পরিণয় আসেনি। তবে হুট করেই দুজনের সম্পর্কে ভাঙন ধরে।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক বিনোদন খবর

  •   অ্যাম্বুলেন্সেও জীবিত ছিলেন সুশান্ত, নতুন চাঞ্চল্যকর তথ্যে তোলপাড়!
  •   ২০১৮’র অক্টোবরে সুশান্তের ব্যাংকে ছিল ৩০ কোটি রুপি, অতঃপর...
  •   মুম্বাইয়ে আরেক অভিনেতার ‘আত্মহত্যা’
  •   টিকটক ও লাইকি তারকা অপু ভাই গ্রেপ্তার
  •   তিন অনাথ শিশুকে দত্তক নিলেন সোনু সুদ
  •   ৫০টি সিমকার্ড বদল! একটিও সুশান্তের নিজের নামে নেই
  •   মাঝরাতে মালপত্র নিয়ে সপরিবারে মুম্বাই থেকে উধাও রিয়া
  •   সপরিবারে করোনামুক্ত হলেন কোয়েল মল্লিক
  •   আমায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে বুঝবেন আত্মহত্যা করিনি: কঙ্গনা
  •   সুশান্তের মৃত্যু: স্টিং অপারেশনে রিয়ার বিরুদ্ধে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য