আজ সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ ইং

বাইশ গজে টেনিস কোর্ট! আজহারপুত্রের সঙ্গে বিয়ে হলো সানিয়ার বোনের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১২ ২০:১৪:০১

সিলেটভিউ ডেস্ক :: অবশেষে মিলে গেলো বাইশ গজ আর টেনিস কোর্ট। ভারত সাক্ষী হলো এক গ্র্যান্ড ওয়েডিংয়ের। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আজহার উদ্দিনের ছেলে আসাদউদ্দিনের সঙ্গে বিয়ে হয়ে গেল ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার বোন আনম মির্জার।

পিয়াজ রঙের লেহেঙ্গা পরেছিলেন আনম। গলায় ভারি গয়না, হাতভর্তি চুড়ি...রাজকীয় পোশাকে তিনি যেন অপরূপা। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে আসাদ পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। তাতে আবার হাল্কা বেগুনি রঙের কাজ। মাথায় পাগড়ি। আসাদও কিন্তু কোনও অংশে কম যান না।

বর-কনের সঙ্গে তাল মিলিয়ে সাজলেন সানিয়াও। হাজার হোক, বোনের বিয়ে বলে কথা! পরেছিলেন ময়ুর-রঙা লেহেঙ্গা। সঙ্গে মানানসই কুন্দনের সেট। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই সানিয়ায় ড্রেসিং সেন্সের তারিফে উচ্ছ্বসিত নেটিজেনেরা।

বেশকিছু দিন ধরেই কানাঘুষা শোনা যাচ্ছিল আনম-আসাদের প্রেমের কথা। কিন্তু কিছুতেই স্বীকার করছিলেন না তারা। এই বছরই সেপ্টেম্বর নাগাদ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন আনম। ছবিতে পিছনে এক জায়গায় লেখা ছিল ‘ব্রাইড টু বি’। সে সময় আজহার জানিয়েছিলেন, ছেলে আসাদের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সানিয়ার বোন। অবশেষে শেষ হলো প্রতীক্ষা। এক হলো চার হাত।

এর আগে ২০১৬ সালের ১৮ নভেম্বর হায়দ্রাবাদের ফলকনামা প্রাসাদে আকবর রশিদকে বিয়ে করেন আনম। কিন্তু তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। বছর দুই পরেই বিচ্ছেদ হয়ে যায় তাদের।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/১২ ডিসেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন