Sylhet View 24 PRINT

স্ত্রীকে পিয়াজের দুল উপহার দিলেন অক্ষয় কুমার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৩ ২২:৩৪:৪০

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের মতো ভারতেও পিয়াজের দাম অস্থিতিশীল পর্যায়ে পৌঁছেছে। পিয়াজের এ উত্তাপ ভারতের সাধারণ মানুষকে ছাপিয়ে বলিউডেও পৌঁছেছে। পিয়াজ নিয়ে এমন উত্তাপের মাঝে স্ত্রী টুইঙ্কেল খান্নাকে পিয়াজের দুল উপহার দিয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। 

বলিউডের 'খিলাড়ি' খ্যাত অক্ষয় এখন ভীষণ ব্যস্ত 'গুড নিউজ' ছবির প্রমোশন নিয়ে। তার ফাঁকেই স্ত্রী টুইঙ্কেল খান্নার হাতে তিনি তুলে দিয়েছেন প্রকৃতই এক মহার্ঘ্য উপহার। পিয়াজের দুল!

বলিউড তারকা ও লেখক টুইঙ্কেল খান্না বৃহস্পতিবার রাতে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পিয়াজের সেই এক জোড়া কানের দুলের ছবি পোস্ট করেছেন। ভালো করে তাকিয়ে দেখলে বোঝা যাবে, সেই দুল জোড়ার নিচে ঝুলছে ‘মহামূল্যবান’ পিয়াজ।

টুইঙ্কেল জানিয়েছেন, কমেডিয়ান কপিল শর্মার অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষয়। সেখানে করিনা কপূরকে এই পিয়াজের দুল দেখানো হয়। অক্ষয় জানতেন, টুইঙ্কেলের পছন্দ হবে। তাই তিনি তার জন্য নিয়ে আসেন।

কিছুদিন আগে টুইঙ্কেল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, স্ত্রীর জন্য কালো কফি বানিয়ে আনছেন অক্ষয়। টুইঙ্কেল লিখেছেন, কফির যা চেহারা, মুখে দেওয়া যাবে নাকি? এরপর থেকে নাকি টুইঙ্কেল আর কখনই অক্ষয়ের কাছে কখনও কফির বায়না করেননি! এবার এই তারকা দম্পতির পেঁয়াজ কাহিনী নতুন করে সোশ্যাল সাইটে ঝড় তুলল।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/১৩ ডিসেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.