Sylhet View 24 PRINT

অহংকারে পতন হচ্ছে রাণুর, ফিরছেন পুরনো চেহারায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৪ ১৯:৪৪:১৬

সিলেটভিউ ডেস্ক :: গত বছর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাটের স্টেশনের ভবঘুরে রাণু মণ্ডল। রাতারাতি পৌঁছে যান লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে। স্টেশনের প্ল্যাটফর্মে লতার গান গেয়ে স্টার হয়ে যান। এরপর থেকে রাণু কী করছেন, কী পরছেন, কী গাইছেন… তার প্রতিটি খবরই শীর্ষে!

এরপর রাণু পাড়ি দেন বলিউডেও। গান করেন হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে। প্রতিটি গান সুপার-ডুপার হিট! আর পিছন ফিরে দেখতে হয়নি রাণুকে। পূজোর থিম সং, দেশে-বিদেশে শো, তারকাদের সঙ্গে ওঠাবসা অব্যাহত থাকে রাণুর জয়যাত্রা। কিন্তু অভিযোগ, রাতারাতি স্টার হয়ে গিয়ে নাকি বদলে গিয়েছেন রাণু!

অহংকার বেড়ে গেছে। সেই সঙ্গে স্বভাবও পাল্টেছে। নিন্দুকেরা বলছেন, সেই কারণেই নাকি ফ্যানেরাও আজকাল তাকে আর তেমন আদলে দিচ্ছেন না! অভিযোগ, যে সাধারণ মানুষ রাণুকে স্টার বানিয়েছিল, তাদের সঙ্গেই আর ঠিকঠাক ব্যবহার করেন না রাণু।

ফ্যানেরা তাকে দেখে দৌঁড়ে এলে তিনি বিরক্ত হয়ে বলেন, গায়ের ওপর না উঠতে! তাদের সঙ্গে সেলফি তুলতেও তার বড্ড অনীহা। লাইমলাইটে যাওয়ার সঙ্গে সঙ্গে রাণাঘাটের পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠে যান রাণু।

নিন্দুকেরা বলছেন, ইদানিং নাকি আর তেমন কাজ পাচ্ছেন না রাণু, তাই মিডিয়ার মুখোমুখি হচ্ছেন না। বলা যায়, মিডিয়া বিমুখ হয়ে পড়েছেন। নেটিজেনরা বলছেন, অহংকারই কাল হল রাণুর! ধরাকে সরা জ্ঞান করলেন রানাঘাটের রাণু মণ্ডল। অহংকারের কারণেই তার পতন। গ্ল্যামারের চাকচিক্য ছেড়ে ফিরছেন সেই পুরনো চেহারায়। জি নিউজ বলছে, তারকা থেকে ধীরে ধীরে নিজের পুরনো জায়গায়ই ফিরে যাচ্ছেন।

সৌজন্যে : জি নিউজ
সিলেটভিউ২৪ডটকম/ ০৪ মার্চ ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.