আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

আমার সঙ্গে সিনেমা করেই ভাল অভিনেত্রী হয়েছে ক্যাটরিনা: সালমান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৫ ২০:০৪:১৭

সিলেটভিউ ডেস্ক :: দেখতে-শুনতে ক্যাটরিনা ভালই। সালমানের ভাষায়, ‘চার্মিং, বিউটিফুল এবং গর্জিয়াস। কিন্তু তাঁর সঙ্গে ‘ব্যাক টু ব্যাক’ ছবি করেই নাকি ভাল অভিনেতা হতে পেরেছেন ক্যাটরিনা কাইফ, এমনটাই দাবি তাঁর এক সময়ের প্রেমিক সালমান খানের ।

কমেডিয়ান কপিল শর্মার শো-র মঞ্চে ক্যাট-সালমানের পুরনো এক ভিডিও নেটদুনিয়ায় হঠাৎই ভাইরাল। সেই ভিডিওতে সালমান বলছেন, “সুন্দর তো ও ছিলই। কিন্তু আমার সঙ্গে দু’তিনটি ছবি করার পর থেকেই ভাল অভিনেত্রী হয়ে উঠেছে ক্যাটরিনা।” মজার ছলে সালমানের বক্তব্য,“ 'ভারত' ছবিতে আমার সঙ্গে অভিনয় করার পর নিজেকে তো ভারতী মনে করছেও। আর ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর টাইগ্রেস (বাঘিনী)।” সালমানের ওই কথা শোনার পর হাসিতে ফেটে পড়েন কপিল। কপট রাগ দেখিয়ে হাসতে থাকেন ক্যাটরিনাও।

মূলত সালমানের হাত ধরেই বলিপাড়ায় অভিষেক হয়েছিল ক্যাটরিনার। ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’, ‘পার্টনার’, ‘এক থা টাইগার’ —সালমানের সঙ্গে তাঁর প্রতিটি ছবিই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে। এক সময় তাঁদের প্রেম ছিল ‘টক অব দ্য টাউন’। কিন্তু ২০১০ নাগাদ ব্রেকআপ হয়ে যায় ওই জুটির। পরবর্তীকালে সংবাদমাধ্যমকে ক্যাটরিনা বলেছিলেন, সালমানই ছিলেন তাঁর প্রথম প্রকৃত ভালবাসা। ব্রেকআপ হয়ে গেলেও আজও তাঁরা ভাল বন্ধু। একসঙ্গে ইভেন্ট থেকে মুভি—চলছে পুরো দমেই।

সৌজন্যে : আনন্দবাজার।
সিলেটভিউ২৪ডটকম/ ০৫ মার্চ ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন