Sylhet View 24 PRINT

মিথিলাকে এখনও মনে পড়ে তাহসানের?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৭ ১৯:৪৫:৫৮

সিলেটভিউ ডেস্ক :: দূরে তুমি দাঁড়িয়ে/ সাগরের জলে পা ভিজিয়ে/ কাছে যেতে পারি না/ বলতে আজ পারি না/ তুমি আমার এখনও। গান ধরেছেন সৃজিতপত্নী রাফিয়াত রশিদ মিথিলার সাবেক স্বামী তাহসান খান। গানটি তিনি তার সাবেক স্ত্রী মিথিলার উদ্দেশ্যে গেয়েছেন কিনা তা জানা নেই। তবে গানের কথাগুলি শুনলে যেকোনও শ্রোতারই মন ছুঁয়ে যায়। তাহসানের গাওয়া এই গানের মাঝেই ভিডিওতে ভেসে উঠল মেয়ে আইরার সঙ্গে তাহসানের ছবি।

সম্প্রতি, 'Bproperty' বলে একটি ইউটিউব চ্যানেলে 'তারার বাড়ি' বলে একটি অনুষ্ঠানে উঠে বাংলাদেশের অভিনেতা তথা সঙ্গীতশিল্পী তাহসানের একটি ভিডিও। যেখানে তার ফ্ল্যাটের অন্দরমহল ঘুরিয়ে দেখিয়েছেন শিল্পী তাহসান।

ভিডিওটিতে তাহসান তার বাড়ির বৈঠকখানা থেকে দেওয়ালে সাজিয়ে রাখা বিভিন্ন শিল্পীদের আঁকা ছবি, বাড়ির মধ্যে থাকা ছোট্ট মিউজিক স্টুডিও সবই ঘুরিয়ে দেখিয়েছেন। শুনিয়েছেন তার পিয়ানো কেনার স্বপ্ন পূরণের কথা। ভিডিওটির শেষেদিকে তাহসান যে গানটি গেয়েছেন তা মন ছুঁয়ে যায়।

তাহসানের গলায় শোনা গেল, সামনে তুমি দাঁড়িয়ে/কারোর হাত জড়িয়ে/হাতটা ধরতে পারি না/কাছে টানতে পারি না/তোমার হাতে আজ অন্য কেউ...

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর 'Memories - কল্পতরুর গল্প' নাটকটি ইউটিউবে মুক্তি পায়। তারপরই তাহসান সোশ্যাল মিডিয়ায় লেখেন 'কাজ নিয়েই বাঁচতে চাই'।

ভাইরাল হয়ে যায় তাহসানের ওই পোস্ট। অনেকেই মন্তব্য করতে থাকেন সৃজিত-মিথিলার বিয়ের কারণেই এই পোস্ট করেছেন তাহসান। যদিও এ বিষয়ে তিনি নিজে মুখ খোলেননি।

সৌজন্যে : পূর্বপশ্চিম
সিলেটভিউ২৪ডটকম/ ০৭ মার্চ ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.