আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

অন্যদের সতর্ক করতে গিয়ে অসতর্ক নায়িকা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-১৭ ১৪:৩৭:৩৯

সিলেটভিউ ডেস্ক :: করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে সন্ধ্যা ছয়টার পর বাইরে বের হওয়া নিষেধ। এ নিষেধাজ্ঞা মানেননি ঢাকাই ছবির চিত্রনায়িকা তমা মির্জা। মাস্ক ছাড়াই বাইরে হয়েছিলেন তিনি। এ জন্য  দণ্ড নিতে হয়েছে তাকে।  নিয়ম না মানায় ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত তাকে ৫শ' টাকা জরিমানা করেন।

রাজধানীর মৌচাক মোড়ে ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে তমাকে এ জরিমানা করেন। 

তমা মির্জা বলেন, একটি টেলিভিশন অনুষ্ঠানের শুটিং ছিল। তবে শুটিং শেষ হতে সন্ধ্যা সাড়ে ৬টা পেরিয়ে যায়। ফেরার পথে মৌচাকে পুলিশ আমার গাড়ি থামায়। তখন আমার মুখে মাস্ক ছিল না। তাই ম্যাজিস্ট্রেট আমাকে জরিমানা করেন এবং একটি মাস্ক উপহার দেন।

জানা যায়,একটি বেসরকারি টিভি চ্যানেলে শুটিং ছিলো তমার। করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির জন্যই অনুষ্ঠানটি নির্মিত হয়।। সেটি শুরু হতে সময়ে লেগে যায়। রেকর্ড শেষ হতে ছয়টা বেজে যায়। সাড়ে ছটার দিকে নায়িকা আমার গাড়ি করে ফিরছিলেন। নিজের গাড়িতেই মাস্ক ছিলো বলেই জানান তমা। 

তবে জরিমানা গুনেও প্রশাসনের এমন দায়িত্বশীলতায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তমা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জার অভিষেক হয় এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ ছবির মাধ্যমে। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলি পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

সৌজন্যে : সমকাল

সিলেটভিউ২৪ডটকম/১৭ এপ্রিল ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন