Sylhet View 24 PRINT

করোনা মোকাবিলায় নিলামে অংশ নিচ্ছেন তাহসান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-২৭ ১২:৫৮:১২

সিলেটভিউ ডেস্ক :: দেশীয় শোবিজের তুমুল জনপ্রিয় সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান খান। ‘যদি একদিন’ ছবির মাধ্যমে নায়ক হিসেবেও অভিষেক হয়েছে তার।

বর্তমানে করোনার কারণে দেশের মানুষ ভালো নেই। এই দুর্যোগ মোকাবিলায় সবার পাশে দাঁড়াতে চান তাহসান। তাইতো নিলামে অংশ নিচ্ছেন তিনি।

তার জনপ্রিয় ‘কথোপকথন’ অ্যালবামের অরিজিনাল মাস্টার ডিএটি, ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক, এবং ঘরে ডেকে নিলামে জয়ী ভক্তের সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানো বাজিয়ে শোনানো এসবই  নিলামে তুলছেন তিনি।

তাহসান খান তার ফেসবুক পেজে বিষয়টির ঘোষণা দিয়েছেন। ফেসবুকে ‘অকশন ফর অ্যাকশন’ নামের পেজ থেকে এই নিলাম করা হবে। তাহসান লেখেন, ভক্তদের কাছে অমূল্য এমন কী আমি অকশন (নিলাম)-এ দিতে পারি ভাবছিলাম।

এরপর তিনি নিলামের পণ্যগুলো তুলে ধরেন- যে অ্যালবাম দিয়ে আমি গীতিকার, সুরকার এবং গায়ক হিসেবে আত্মপ্রকাশ করি সেই ‘কথোপকথন’ অ্যালবামটির অরিজিনাল মাস্টার ডিএটি। ২০০৪-এর দিকে ‘ঈর্ষা’ গানটির হাতে লেখা পৃষ্ঠা, যে গানটি আজ এই ১৬ বছর পরেও আমার ভক্তদের মাঝে বেঁচে আছে। আমার বাসায় আমন্ত্রণ, বাসায় বসে আপনার সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানোতে শোনাতে চাই।

তাহসান আরও জানান, ‘অকশন ফর অ্যাকশন’ পেজ থেকে আগামীকাল (আজ ২৭ এপ্রিল) সোমবার রাত সাড়ে দশটায় এই নিলামে যে কেউ অংশ নিতে পারবেন।

এর আগে  ক্যানসারে আক্রান্ত সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা লাকী আখান্দের চিকিৎসা সহায়তায় নিজের অটোগ্রাফ দেওয়া দুটি টি-শার্ট নিলামে তুলেছিলেন তাহসান। সেটি ২০১৬ সালের কথা। কদিন আগেই করোনাভাইরাসে আক্রান্তদের পাশে দাঁড়াতে গত বিশ্বকাপে খেলা নিজের প্রিয় ব্যাট নিলামে ২০ লাখ টাকা বিক্রি করেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব-আল-হাসান।

সৌজন্যে: আরটিভি

সিলেটভিউ২৪ডটকম/২৭ এপ্রিল ২০২০/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.