আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

মাইকিং করে সাহরি খেতে ডাকছেন আরিফিন শুভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-২৭ ১৩:১৮:৫৪

সিলেটভিউ ডেস্ক :: একজন বৃদ্ধ ব্যক্তি হাতে লাউডস্পিকার নিয়ে সাহরি খাওয়ার জন্য সবাইকে ঘুম থেকে ডেকে দিচ্ছেন বয়স্ক মানুষের এমন উদ্যোগ দেখে তার সঙ্গে যোগ দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। সাহরির আগে মাইক হাতে নিয়ে এভাবেই মানুষের ঘুম ভাঙাচ্ছেন নায়ক। তবে বাস্তবের নয়, একটা বিজ্ঞাপনের দৃশ্য এটি।

মার্চের প্রথম সপ্তাহে আরিফিন শুভ দুবাই গিয়েছিলেন। সেখানে ৩টি বিজ্ঞাপনে অংশও নিয়েছেন। তার মধ্যেই একটির প্রচার শুরু হয়েছে। স্মার্টফোন ব্র্যান্ড অপো’ পবিত্র রমজান মাসে তাদের বিশেষ ক্যাম্পেইন উপলক্ষ্যে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেছে। এছাড়া প্রকাশিত হয়েছে বাকী দুইটি বিজ্ঞাপনের প্রমো।

জানা গেছে, মুসলিম বিশ্বে সংযম, সহানুভূতি এবং ক্ষমার মাস হিসেবে পরিচিত পবিত্র রমজান মাস। আর তাই রমজান উপলক্ষ্যে শুরু হয়েছে ‘শেয়ার লাভ উইথ অপো’ শীর্ষক ক্যাম্পেইন।

রমজান মাসে বিশেষ কিছু উদ্যোগ চোখে পড়ত এক সময়। যার একটি হলো সাহরির সময় প্রতিবেশীদের থেকে ডেকে তোলা। আর এ কাজটি করে থাকেন পাড়া-মহল্লার তরুণরা। তবে স্মার্ট ডিভাইসের এ যুগে ঐতিহ্যবাহী এ উদ্যোগটি হারিয়ে যেতে বসেছে। বিষয়টিকে মাথায় রেখে এই উদ্যোগ নেওয়া হয়। যার মাধ্যমে তরুণরা এই ঐতিহ্য রক্ষায় এগিয়ে আসতে পারবে।

সৌজন্যে: জাগোনিউজ ২৪

সিলেটভিউ২৪ডটকম/২৭ এপ্রিল ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন