আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ছেলে-মেয়ের খোঁজ রাখেন না জেমস!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-২৭ ১৬:৪৭:০১

সিলেটভিউ ডেস্ক :: ১৯৯১ সালে ভালোবাসে চিত্রনায়িকা কানিজ রাবেয়া রথিকে বিয়ে করেছিলেন নগরবাউল ব্যান্ডের ভোকাল ও গিটারিস্ট ফারুক মাহফুজ আনাম (জেমস)। ২০০৩ সালে এই সংসারে ইতি টানার আগে তাদের ঘরে জন্ম নেয় ২ সন্তান।

সম্প্রতি গণমাধ্যমে জেমসের প্রথম স্ত্রী রথি দাবি করেছেন, দুই সন্তান আবরার আলভী দানিশ ও জান্নাতুল ফেরদৌসের খোঁজ রাখেন না বাবা জেমস।

বর্তমানে দুই সন্তান নিয়ে উত্তরা ১১ নম্বর সেক্টরে বসবাস করা রাথির দাবি, প্রথমে হঠাৎ হঠাৎ মন চাইলে ফোন করত, এরপর আর কোনো যোগাযোগ নেই। অনেক আগে হাই–হ্যালো হতো, এখন তো তাও নেই। ঈদের মতো উৎসবে যেমন খবর নিত না, তেমনি ছেলেমেয়েদের জন্মদিন শুভেচ্ছা পর্যন্ত জানাত না। অথচ আমি শুনেছি, ও সব জায়গায় বলে বেড়ায় সন্তানদের সবকিছু চালায়।

কানিজ রাবেয়া রথি আরও দাবি করেছেন, এই করোনায় সন্তানদের একটিবার খোঁজ নেয়নি। মেয়েটা কিছুদিন আগে এসএসসি পাস করেছে, ফলাফল বাবাকে হোয়াটসঅ্যাপে জানায়, এসএমএস দেখেছে, কিন্তু কোনো উত্তর দেয়নি। একটা উইশ পর্যন্ত করেনি।

নব্বইয়ের দশকে ‘আনন্দ বিচিত্রা ফটো সুন্দরী’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার পর জেমসের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় রথির। সেই সম্পর্ক বিয়েতে গড়ায়। তবে বিয়ের পর সিনেমা ‘না’ করার শর্ত জুড়ে দেন জেমস। জেমসের কথা মেনে সিনেমা ছাড়েন রথি। তবে ২০০২ সালে রথিকে না জনিয়ে জেমস বেনজির সাজ্জাদকে বিয়ে করলে ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয় বলে দাবি কানিজ রাবেয়া রথির।

২৭ বছর আগে সিনেমা ছাড়লেও পরবর্তী সময়ে নাটক, টেলিছবি ও বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন রথি। তবে গেলো ৯ বছর মিডিয়ার সঙ্গে যুক্ত নেই ‘আগমন’, ‘অবুঝ দুটি মন’ সিনেমার সাড়া জাগানো চিত্রনায়িকা।


সৌজন্যে :  বার্তা২৪
সিলেটভিউ২৪ডটমকম/২৭ জুন ২০২০/ডেস্ক/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন