আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আত্মহত্যার আগেই ‘উইকিপিডিয়া’য় সুশান্তের মৃত্যুর খবর!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০১ ১৬:৫১:০৪

সিলেটভিউ ডেস্ক :: বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য এখনও উদঘাটিত হয়নি। দিন যত যাচ্ছে এ নিয়ে এক ধরনের ঘোর তৈরি হচ্ছে। সুশান্ত কি আত্মহত্যা করেছেন, নাকি অন্য কিছু ঘটেছে এমন সন্দেহ তার বহু সহকর্মীদের মনে নাড়া দিয়েছে।

১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে সুশান্ত গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে ভারতীয় মিডিয়া সংবাদ ছাপে। তবে কখন, কোন সময় আর কি কারণে সুশান্ত আত্মহত্যা করেছে সেই সুনির্দিষ্ট তথ্য এখনো মেলেনি।

তার মৃত্যু নিয়ে যখন ধোঁয়াসা সেই সময় ভারতীয় গণমাধ্যম নিউজ-১৮ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, আত্মহত্যার আগেই ‘উইকিপিডিয়া’য় সুশান্তের মৃত্যুর খবর প্রকাশ করা হয়েছিল।এ সংবাদে সুশান্ত মৃত্যু রহস্য জট আরও ঘণীভূত হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, উইকিপিডিয়ার সুশান্তের পেজ হিস্ট্রিতে স্থানীয় সময় সকাল ৮টা ৫৯ মিনিটে জানানো হয়েছিল, সুশান্ত আজ আত্মহত্যা করেছেন।


যদিও সুশান্তের বাড়ির পরিচারিকা মুম্বাই ক্রাইম ব্রাঞ্চকে তার জবানবন্দিতে বলেছিলেন, ১৪ জুন সকাল সাড়ে ৬ টায় ঘুম থেকে ওঠেন সুশান্ত। বাইরে বের হন, ফ্ল্যাটে উপস্থিত থাকা বন্ধু ও পরিচারিকারার সঙ্গে স্বাভাবিক কথাবার্তাও বলেন। এরপর সাড়ে ৯ টার সময় জুসের গ্লাস হাতে নিয়ে নিজের ঘরে যান সুশান্ত।এরপর তার মৃত্যু হয়।

এদিকে মুম্বাইয়ের সাইবার সেল থেকে জানানো হয়েছে, উইকিপিডিয়া ইউটিসি টাইমলাইন ফলো করে। যা ইন্টারন্যাশানাল টাইমলাইন থেকে প্রায় সাড়ে ৫ ঘণ্টা পেছনে থাকে।

এই ঘটনার পর সুশান্তের আত্মহত্যার খবরে নতুন রহস্য যুক্ত হয়েছে।


সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/০১ জুলাই ২০২০/ ডেস্ক /জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন