আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

শাড়িতে মোহনীয় মিথিলা, তবুও নোংরা ভাষায় আক্রমণ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২০ ২১:৩০:০০

সিরেটভিউ ডেস্ক :: খোপার বাঁধন ছাড়া, চোখে কাজল থাকলেও কপালে টিপ নেই। ঠোঁটে-মুখে খেলে যাচ্ছে এক চিলতে হাসি। পরনে লাল রঙের সিফনের শাড়ি। আচল আর পাড়ে সোনালি সুতোর ক্লাসি জিওমেট্রিক ডিটেলিং। কলকাতার সানন্দা পত্রিকার দুর্গাপূজা সংখ্যায় এমন মোহনীয় রূপে ক্যামেরাবন্দি হয়েছেন দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিগুলো পোস্ট করেন। দুর্গাপূজার এ সংখ্যাটি সংগ্রহ করার আহ্বানও জানিয়েছেন এ অভিনেত্রী।

সবকিছু ঠিকই ছিল, কিন্তু বরাবরের মতো এবারো নেটিজেনদের রোষানলে পড়েছেন মিথিলা। কটাক্ষ করে মন্তব্য ছুঁড়ছেন তারা। অধিকাংশ মন্তব্য ‘নোংরা’ ভাষায় করা হয়েছে।

এর আগে প্রেম-বিয়েকে কেন্দ্র করে অসংখ্যবার সমালোচনার মুখে পড়েছেন মিথিলা। ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি গেল বছর ডেসেম্বরে বিয়ে করেন অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

তারপর গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেন সৃজিত।





সিলেটভিউ২৪ডটকম/২০ সেপ্টেম্বর ২০২০ / পূর্বপশ্চিমবিডি / জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন