আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

মাদককাণ্ডে এবার ৪ নায়িকাকে তলব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৩ ২০:৩৫:৫৬

সিলেটভিউ ডেস্ক :: বলিউডের মাদককাণ্ডে এবার জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ডেকে পাঠালো দীপিকা পাড়ুকোনসহ চার অভিনেত্রীকে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা ছাড়াও তলব করা হয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রাকুল প্রীত সিংহকে। আগামী তিন দিনের মধ্যে ওই চার বলি অভিনেত্রীকে তাদের দপ্তরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

দীপিকা এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটে রয়েছেন।

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে জানান, রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল (গাঁজা থেকে নিষ্কৃত তেলজাতীয় পদার্থ) কিনে দিয়েছিলেন।

এনসিবি সূত্রে আরো জানা যাচ্ছে রাকুল এবং সারার নাম বয়ানে উল্লেখ করেন মাদক কাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। রিয়ার বয়ান অনুযায়ী ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন সারা। সে সময় সম্পর্কেও ছিলেন তারা।

এদিকে বর্তমানে দীপিকা পাড়ুকোন ৩ জন আইনজীবীর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন। ৩ জন আইনজীবীর পাশাপাশি দীপিকার সঙ্গে রয়েছে ১২ জনের লিগ্যাল টিম।




সিলেটভিউ২৪ডটকম/২৩ সেপ্টেম্বর ২০২০ / পূর্বপশ্চিমবিডি / জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন