Sylhet View 24 PRINT

এমপি হওয়ার যোগ্যতা আছে কি না জানি না কিন্তু সে চোর হবে না

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২১ ১৯:২৯:০৮

সিলেটভিউ ডেস্ক :: নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় ব্যান্ডশিল্পী ও প্রমিথিউস ব্যান্ডের প্রধান শিল্পী ও গিটারিস্ট বিপ্লব সম্প্রতি ভিডিওবার্তায় সমসাময়িক পরিস্থিতি নিয়ে কথা বলেছেন। একই ভিডিওবার্তায় তিনি আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রসঙ্গে কথা বলেছেন।

রবিবার ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেন হিরো আলম। ভিডিওতে নানা বিষয়ে কথা বলার পাশাপাশি হিরো আলমকে নিয়ে ব্যঙ্গ-বিদ্রূপের কঠোর সমালোচনা করেন বিপ্লব।

চান্দের বাত্তি খ্যাত এই গায়ক বলেন, গত সংসদীয় নির্বাচনের সময় ইউটিউবে জনপ্রিয় একজন মানুষ, যাঁকে আমরা হিরো আলম হিসেবে জানি; উনি যখন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এলেন, আমরা অনেকেই তাঁকে নিয়ে মজা করেছি। হিরো আলম কেন নির্বাচনে আসছে, হিরো আলমের এমপি হওয়ার যোগ্যতা আছে কি না- এসব প্রশ্ন উঠেছে।

জনপ্রিয় এই ব্যান্ডসংগীতশিল্পী বলেন, আমি বলতে চাই, হিরো আলমের এমপি হওয়ার যোগ্যতা আছে কি না এটা আমি জানি না। কিন্তু আমি একটা জিনিস জানি, হিরো আলম আর কিছু হোক আর না হোক, সে কিন্তু কখনো চাল চোর আলম হবে না। সে কিন্তু হিরো আলমই থাকবে।

বিপ্লব বলেন, হিরো আলমকে টক শোতে আনা হলো এবং সেখানে অনেক বিব্রতকর প্রশ্ন তাঁকে করা হয়েছে। দর্শকদের পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছে, 'হিরো আলম আপনি যদি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী হন তখন আপনি কী বলবেন।' আমি খুব বিনয়ের সঙ্গে, শ্রদ্ধার সঙ্গে বলতে চাই- একটা দেশের পররাষ্ট্রমন্ত্রী হতে হলে যে তাঁকে ইংরেজি শিখতে হবে, তার কোনো মানে নেই। শিক্ষার বিকল্প নেই। অবশ্যই ইংরেজি শিখতে হবে। কিন্তু আমি বলব না যে ইংরেজি বলতে পারাটাই উচ্চ শিখরে, একদম গাছের ওপরে বসে গেছেন তা কিন্তু নয়।

তিনি বলেন, একটা দেশের পররাষ্ট্রমন্ত্রী হতে হলে প্রয়োজন তার স্বপ্নটাকে- ঘুমিয়ে দেখা স্বপ্ন নয়, জেগে স্বপ্ন দেখাটাকে বাস্তবায়িত করার যোগ্যতা, তার নতুন নতুন আইডিয়া থাকতে হবে। এটা আমার ধ্যানধারণা, যা আমি লালন করি। এ জন্যই কথাগুলো বললাম।

বিপ্লব এখন যুক্তরাষ্ট্রপ্রবাসী। একমাত্র অভিনীত ছবি 'গেম'-এ খল চরিত্রে অভিনয় করেন।



সিলেটভিউ২৪ডটকম / ২১ অক্টোবর, ২০২০ / কালের কণ্ঠ / জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.