আজ মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ ইং

মাদক কিনতে গিয়ে গ্রেফতার ভারতীয় অভিনেত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৬ ১১:২৮:১১

সিলেটভিউ ডেস্ক :: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বলিউডের সঙ্গে মাদকযোগের বিষয়টি বহু আগেই উঠে এসেছে। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এ বিষয়ে আলাদা করে তদন্তে নেমে ইতোমধ্যে সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করে। রিয়া শর্ত সাপেক্ষে জামিন পেলেও সৌভিক এখনও জেলেই রয়েছেন।

সেই ধারাবহিকতায় এবার মাদক কেনার সময় হাতেনাতে ধরা পড়লেন টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহান। রবিবার মুম্বাইয়ের ভারসোবা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একই সঙ্গে মাদক কারবারে যুক্ত আরও চারজন ধরা পড়েছে এনসিবির গোয়েন্দাদের হাতে।

কিন্তু কীভাবে এনসিবির জালে পড়লেন ‘সাবধান’, ‘দেবো কে দেব মহাদেব’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করা প্রীতিকা। এনসিবি সূত্রে খবর, বলিউডের মাদকযোগের তদন্তে নেমে বেশ কয়েকটি মাদক কারবারের মডিউলের সন্ধান পান গোয়েন্দারা। তেমনই একটি কারবারের খবর এসেছিল ভারসোবা থেকে। সেই সূত্রে এদিন সাদা পোশাকে ভারসোবার দুটি এলাকায় নজরদারি চালাচ্ছিল গোয়েন্দারা। তার মধ্যেই প্রীতিকা একটি জায়গায় মাদক কিনতে আসেন। এর পরই ধরা পড়েন হাতেনাতে।

এনসিবির গোয়েন্দা সূত্রে খবর, আদালতে পেশ করে প্রীতিকাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন তারা। নিজের জন্য মাদক কিনছিলেন প্রীতিকা, নাকি অন্য কারও জন্য, সেই বিষয়টি জানার চেষ্টা চলছে। মাদক কারবারে, অর্থাৎ কিনে অন্য কোথাও বিক্রির সঙ্গেও প্রীতিকা যুক্ত কি না, সেই বিষয়টি নিয়েও তদন্ত শুরু হয়েছে। সূত্র: আনন্দবাজার

সিলেটভিউ২৪ডটকম/২৬ অক্টোবর ২০২০/ডেস্ক/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সর্বশেষ খবর

  •   সিলেটে নববধূ হত্যার ঘটনায় স্বামীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা
  •   কানাইঘাট দারুল উলুম দারুল হাদিস মাদ্রাসার ওয়াজ মাহফিল ২৫ নভেম্বর
  •   কানাইঘাটে বাঘের থাবা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ
  •   সিলেট অঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবায় নতুন মাত্রা কৈতক ট্রমা সেন্টার: এমপি মানিক
  •   ভবমেলা ২০২০-এর সমাপনীতে উচ্চারিত হয় ‘ভবতোষের স্বপ্ন, ভবতোষদের স্বপ্ন’
  •   ওসমানী হাসপাতালের বিদায়ী ও নবযোগদানকৃত পরিচালককে বিএনএ’র সংবর্ধনা
  •   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম স্থগিত করলো কেন্দ্র
  •   ওসমান হাসপাতালের বিদায়ী ও নবযোগদানকৃত পরিচালককে বিএনএ’র সংবর্ধনা