আজ বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ ইং

বেবী নাজনীন করোনায় আক্রান্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২১ ২১:১৫:০৭

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী বেবী নাজনীন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রচণ্ড জ্বর নিয়ে বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের নিউজার্সির সিটি মেডিকেল সেন্টারের নেফ্রোলজি বিভাগে ভর্তি আছেন। এই খবর নিশ্চিত করেছেন নিউইয়র্কে বাংলাদেশি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম।

তিনি জানান, শুক্রবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বেবী নাজনীনের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। ওই সময় বেবী নাজনীনের সঙ্গে তার ফোনে কথা হয়। তখনই জানতে পারেন এই খবর। বর্তমানে ‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত এই গায়িকার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো আছে বলেও জানান আলমগীর।

গত ১৮ নভেম্বর শরীরে ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী বেবী নাজনীন। এরপর সেখানে তার করোনা টেস্ট হয় এবং ফলাফল পজিটিভ আসে। যদিও এর আগে শিল্পীর ভাই এনাম সরকার জানান, বেবী নাজনীন করোনায় আক্রান্ত নন। এনাম সরকার বাংলাদেশে থাকেন। তিনি বোনের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে হাসপাতালে বেবী নাজনীনের সঙ্গে রয়েছেন তার ছেলে মহারাজ অমিতাভ ও মেয়ে রিনি সাবরিন। তারা জানান, করোনার পাশাপাশি তাদের মায়ের কিডনিতে কিছু জটিলতা আছে। তারা এও জানান, কয়েকদিন আগে বেবী নাজনীন অনলাইনে একটি রাজনৈতিক সভায় যোগ দেন। সে সময় ব্যস্ততার কারণে সময়মতো খাওয়ার সুযোগ পাননি। ওই নিয়মের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে জানান গায়িকার দুই সন্তান।

বেবী নাজনীনের ছেলে মহারাজ অমিতাভ যুক্তরাষ্ট্রের হিউস্টন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। তাই ছেলের সঙ্গে সেখানেই তাকে থাকতে হয়। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য প্রায়ই তাকে বিশ্বের বিভিন্ন দেশে যেতে হয়। ভাই এনাম সরকার জানান, মার্চে বেবীর দেশে আসার কথা ছিল। কিন্তু বিশ্বব্যাপী করোনা মহামারির সংক্রমণের কারণে আসতে পারেননি।



সিলেটভিউ২৪ডটকম/২১ নভেম্বর ২০২০ /ঢাকাটাইমস /জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন