আজ মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১ ইং

সন্তান দত্তক নিতে চান সুস্মিতা সেনের মেয়েও!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৩ ১৪:৫৪:৪৫

সিলেটভিউ ডেস্ক :: ২০০০ সাল। বলিউড অভিনেত্রী ও সাবেক ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনের বয়স সবে ২৫। ভরা যৌবন, আকর্ষণীয় ফিগার, তেমনি মোহময়ী চেহারা। বিয়ে করার আদর্শ সময়। কিন্তু ওই বয়সে উল্টো সন্তান দত্তক নিয়ে ভারত তথা গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন সুস্মিতা সেন। সে সময় নায়িকার এমন সাহসী সিদ্ধান্তের তারিফ করেছিলেন তার ভক্ত-সমালোচক সকলেই।

সুস্মিতার দত্তক নেয়া সেই মেয়ে সন্তানের নাম রেনে। যার বয়স এখন ২১। সম্প্রতি তিনি অভিষেক করেছেন অভিনয়ে। কাজ করেছেন ‘সুট্টাবাজি’ নামের একটি শর্টফিল্মে। তারই অনুভূতি জানাতে এবং জীবনের অন্যান্য অধ্যায় নিয়ে কথা বলতে সম্প্রতি একটি সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন রেনে।

সেই সাক্ষাৎকারে সুস্মিতা-কন্যা জানান, মায়ের মতো তিনিও নাকি সন্তান দত্তক নিতে চান। রেনে বলেন, ‘আমাকে হৃদয়ের গভীর থেকে ভালোবাসা দেয়া হয়েছে। তাই জন্মদাত্রী মা আর দত্তক মায়ের মধ্যে পার্থক্য করতে বলা হলে আমি সেটা কখনোই পারব না। কারণ আমি এই পার্থক্যটা কখনো বুঝতেই পারিনি। ‘দত্তক’ আমার কাছে শুধুই একটা শব্দ।’

রেনে আরও বলেন, ‘আমার প্রকৃত মা-বাবা কারা, সেটা জানার প্রয়োজন মনে করি না। ওসব আমার কাছে এখন ইতিহাস। বর্তমানে যেখানে আছি এটাই আমার পরিবার। আমি এখন যা হয়েছি তার সবকিছুই পরিবারের জন্য। অন্য কোনো মা-বাবাকে খোঁজার অর্থই নেই আমার কাছে।

রেনের দত্তক মা সুস্মিতা সেন তো এখনো বিয়ে করলেন না। আর যে করবেন না, সেটাও একপ্রকার নিশ্চিত। যদিও ক্যারিয়ারে বহু পুরুষের সঙ্গে তার প্রেম ও বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। কিন্তু কারো গলায়ই মালা পরাননি নায়িকা। তাহলে কি রেনেও একই পথে হাটবেন। সে বিষয়ে অবশ্য কোনো কথা তোলেননি অভিনয় জগতের এই নয়া সদস্য।

প্রসঙ্গত, রেনেকে দত্তক নেয়ার ১০ বছরের মাথায় আরও একটি কন্যা সন্তান দত্তক নেন সুস্মিতা সেন। তার নাম আলিশা। এই দুই মেয়েকে নিয়েই নায়িকার সুখের সংসার। সুস্মিতার সেই সুখের রাজ্যে আবার বাসিন্দা হয়েছেন তার চেয়ে বয়সে অনেক ছোট প্রেমিক মডেল রহমান শলে। সব মিলিয়ে বিন্দাস আছেন নায়িকা।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জানুয়ারি ২০২১/ডেস্ক/মিআচৌ-১৩

শেয়ার করুন

আপনার মতামত দিন