আজ বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ইং

মালদ্বীপে গিয়ে নিজেকে প্রকাশ করছেন সারা আলি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৪ ২০:০৪:০৩

সিলেটভিউ ডেস্ক :: ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন সারা আলি খান। সেখান থেকেই ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে সাইফ আলি খানের মেয়েকে। সমুদ্র মাঝে নিজেকে একের পর এক ভিন্ন আঙ্গিকে প্রকাশ করছেন নবাব বংশের এই কন্যা।

মালদ্বীপের সৈকতে 'ভেনি ভিদি আমাভি' ব্র্যান্ডের মনোকিনিতে দেখা গেল সাইফ-অমৃতা কন্যা সারা আলি খানকে। ছবিতে দেখা যাচ্ছে আকাশি মনোকিনিতে সৈকতে খালি পায়ে দাঁড়িয়ে সারা। তাঁরা চোখে দামী রোদ চশমা। পাশে খোলা চটি।

ছবি পোস্ট করে ক্যাপশানে লিখেছেন, 'উপরে আকাশ, নীচে বালি'।

মালদ্বীপে যাওয়ার পরই একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন সারা। যেখানে রংবেংয়ের বিকিনিতে দেখা যায় সাইফ-কন্যাকে। মালদ্বীপে গিয়ে সারা যে বিকিনি পরেছেন, তার মূল্য নাকি ৫২ হাজার টাকা। অনেক ভক্তই এ বিকিনির দাম জানতে চাইছিলেন। তাদের জন্যই সেই উত্তর জানিয়ে দিয়েছে গণমাধ্যমটি।

বিতর্কের জন্ম দিয়ে বলিউডকে হাসিয়েছে ‘কুলি নাম্বার ওয়ান’। বরুণ ধাওয়ানের সঙ্গে সারার জুটি নিয়েও যে একটা আগ্রহ তৈরি হয়েছিল সেটিও মাঠে মারা গেল। স্বভাবতই খানিকটা মন্দ সময় যাচ্ছে নবাববাড়ির কন্যা আলী খানের। মনে সেই বেদনা নিয়েই উড়ে গেছেন মালদ্বীপ। সেখানে একটু অবসর কাটাতে দ্বীপটির সাগরসৈকত ঘুরে বেড়াচ্ছেন সারা আলী খান। না একা যাননি, ভাই ও মাকেও সঙ্গে নিয়ে গেছেন সারা।




সিলেটভিউ২৪ডটকম/ কালের কণ্ঠ /জিএসি- ১৩

শেয়ার করুন

আপনার মতামত দিন