Sylhet View 24 PRINT

হত্যাচেষ্টায় আতঙ্কিত হয়ে থানায় জিডি বুবলীর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৭ ২০:১২:২৯

সিলেটভিউ ডেস্ক :: গাড়িচাপায় হত্যাচেষ্টায় আতঙ্কিত ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী অবশেষে থানার দ্বারস্থ হলেন। তিনি আত্মরক্ষার জন্য উত্তরা পশ্চিম থানায় বাবা ও ছোট ভাইয়ের সঙ্গে হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১৯১৭) করেছেন।

গতকাল শুক্রবার রাতেই তিনি থানায় হাজির হয়ে জিডি করেন। এ বিষয়ে গণমাধ্যমকে বুবলী বলেন, ভেবেছিলাম পরে জিডি করব। তবে গতকাল একটি পুরস্কার প্রদান অনুষ্ঠান থেকে বাসায় ফিরলে আব্বু-আম্মু আমাকে বলেন, কয়েক দিন ধরে যেসব ঘটনা ঘটছে- তাতে আর দেরি করা ঠিক হবে না। পরে গতকাল রাতেই থানায় গিয়ে সাধারণ ডায়েরি করি।


জিডিতে বুবলী উল্লেখ করেছেন, একজন চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে শুটিংয়ের প্রয়োজনে প্রায়ই আমাকে বিভিন্ন জায়গায় যেতে হয়। কাজ শেষে ফিরতে অনেক সময় রাত হয়ে যায়। এর মধ্যে কয়েক দিন ধরে অজ্ঞাতনামা ব্যক্তিরা নম্বরবিহীন গাড়ি ব্যবহার করে আমাকে ফলো করছে। গত ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে নারায়ণগঞ্জ থেকে শুটিং শেষ করে উত্তরার ১০ নম্বর সেক্টরের বাড়িতে ফেরার পথে আনুমানিক ৩টার সময় উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের জসীম উদ্‌দীন রোডে পৌঁছামাত্র উল্টো দিক থেকে নম্বর প্লেটবিহীন একটি প্রাইভেট কার আমার গাড়ির সামনে হার্ড ব্রেক করে। আমার আশঙ্কা, অজ্ঞাতনামা ব্যক্তিরা যেকোনো সময় আমার ক্ষতি করতে পারে। উপরোক্ত বিষয়টি আপনার থানায় সাধারণ ডায়েরি করতে যেন মর্জি হয়।’

বুবলীর জিডির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান ইলিয়াস বলেন, আমরা বিষয়টি তদন্ত করবো। যদি অধিকতর তদন্তের প্রয়োজন হয়, তাও করা হবে।



সিলেটভিউ২৪ডটকম/ বিডি-প্রতিদিন /জিএসি-১৯

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.