আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

‘ঘষিনি, ঘষছি না, ঘষব না’, ভিডিও বার্তায় জানালেন ঋতাভরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০২ ২০:২৫:২২

সিলেটভিউ ডেস্ক :: ভারতের পশ্চিমবঙ্গে রাজনীতির উত্তাপ ছড়িয়ে গেছে টলিপাড়ায়। তারকাদের নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। আর এর মধ্যেই নিজের রাজনীতিতে যোগদানের জল্পনা নিয়ে ভিডিও পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

একাধিক সিনেমা এবং সিরিয়ালে অভিনয়ের সুবাদে ঋতাভরী সবার কাছেই পরিচিত মুখ। টলিপাড়ার একের পর এক শিল্পী যখন বিভিন্ন শিবিরে যোগ দিয়েছেন, সেখানে ঋতাভরীকে নিয়েও রীতিমতো জল্পনা চলছিল। এই পরিস্থিতিতে রবিবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন নায়িকা। সেখানে তাকে বলতে শোনা যায়, 'ঘোষণা, ঘোষণা, ঘোষণা। ঘষিনি, ঘষছি না, ঘষব না।' ভিডিওর ক্যাপশনে লেখেন, 'একমাত্র ভ্যাকসিন পার্টিতেই আমি যোগ দিতে চলেছি।' মজা করেই তিনি ভিডিওতে পোস্ট করেন।

সোমবারই বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে ‘জয় শ্রীরাম’ বলে দলের পতাকা হাতে তুলে নেন টলিপাড়ার অভিনেত্রী। শুধু তা-ই নয়, ভোটের দিনক্ষণ ঘোষণার আগে থেকেই রাজনীতিতে যোগ দিচ্ছেন অনেক তারকারা। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়। ২৫ ফেব্রুয়ারি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল সরকার। গত বুধবার আবার ঘাসফুলে নাম লিখিয়েছেন, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষের মতো হেভিওয়েট তারকারা।




সিলেটভিউ২৪ডটকম/ কালের কণ্ঠ /জিএসি-২১

শেয়ার করুন

আপনার মতামত দিন