আজ শনিবার, ১০ এপ্রিল ২০২১ ইং

বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী? মোদির ব্রিগেড ঘিরে গুঞ্জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৬ ২০:২৩:১৮

সিলেটভিউ ডেস্ক :: ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ভোটের বাজনা বেজে গেছে। রাজ্যজুড়েই এখন শুধু নির্বাচনী প্রস্তুতির ছবি। আগামী ২৭ মার্চ থেকে মোট আট দফায় রাজ্যের ২৯৪টি আসনে ভোট নেওয়া শুরু হবে। তার আগে নির্বাচনী ময়দানে রোজই চমক। প্রায় প্রতিদিনই পালা করে রাজনৈতিক দলগুলিতে বিশেষ করে ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস ও বিরোধী দল বিজেপিতে যোগদানের হিড়িক পড়ছে। কেউবা এক দল ছেড়ে অন্য দলে নাম লেখাচ্ছেন।

নির্বাচনকে ঘিরে টলিউড তারকাদের দলবদল অতীতের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। শুক্রবার পাহাড়ের তিনটি আসন বাদে ২৯১ আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাশীল দল তৃণমূল কংগ্রেস। সেখানে এক ডজনেরও বেশি তারকার নাম দেখা গেছে। খুব শিগগির প্রার্থী তালিকা ঘোষণা করবে বিজেপিও। গুঞ্জন রয়েছে, এই দলটির তালিকায়ও থাকবে বেশ কয়েকজন টলিউড তারকার নাম।
প্রার্থী তালিকা ঘোষণার আগে রবিবার ব্রিগেড সমাবেশের আয়োজন করেছে বিজেপি প্রধান নরেন্দ্র মোদি। দলটির নেতারা বলছেন, ওই সমাবেশে বিশেষ চমক রয়েছে। সেই চমক হিসেবে উঠে এসেছে ভারতীয় সিনেমার অন্যতম সেরা সুপারস্টার মিঠুন চক্রবর্তীর নাম। গুঞ্জন উঠেছে, মোদির ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকবেন তিনি। যদিও এ বিষয়ে এখনো হ্যাঁ বা না কিছুই বলেননি মিঠুন।

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুও স্পষ্ট করে কিছু বলেননি। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সমাবেশে অনেককেই আমন্ত্রণ জানানো হয়েছে। নির্দিষ্ট করে কারও নাম বলা ঠিক হবে না। তবে এটা ঠিক যে রবিবারের সমাবেশে বিশেষ চমক থাকছে।’ তবে ঘরোয়া আলাপচারিতায় বিজেপির অন্য নেতারা বলেছেন, শুধু মিঠুন নয়, রবিবার মোদির সমাবেশে আরও বহু তারকা উপস্থিত থাকবেন।

পশ্চিমবঙ্গ দখলের লক্ষ্যে বাঙালির চোখে ‘হিরো’ ইমেজ রয়েছে, এমন কাউকে বিজেপি সামনে আনতে চায় বলে অনেক দিন ধরেই জল্পনা চলছে। সেই জল্পনায় কখনও সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর নাম, আবার কখনও ‘বুম্বাদা’ খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম উঠে এসেছে। কিন্তু দুই তারকাই ভোটে লড়ার সম্ভাবনা ইতোমধ্যে নস্যাৎ করে দিয়েছেন। কাজেই এখন জল্পনায় সবার উপরে মিঠুন চক্রবর্তীর নাম। তিনি মুখ খুললেই জানা যাবে আসল ঘটনা।



সিলেটভিউ২৪ডটকম/ বিডি প্রতিদিন /জিএসি-১১

শেয়ার করুন

আপনার মতামত দিন