আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ভালো ফিগারের, সুন্দর পোশাক পরা মহিলা হলেও হবে: শ্রীলেখা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৮ ১৯:৫৭:০৬

সিলেটভিউ ডেস্ক :: আর একা একা ভালো লাগছে না, বোর হয়ে যাচ্ছেন। মোটিভেটেড হতে পারছেন না। নিজের ইউটিউব ভিডিওতে এমনই বক্তব্য তুলে ধরেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

কী এমন হলো যার জন্য এই ভিডিও বার্তা? যোগাযোগ করা হলে অভিনেত্রী বলেন, আরে না না! এই একা মানে সেই একা নয়। প্রতিদিন জিমে একা একা ওয়ার্কআউট করতে গিয়ে বোর হয়ে যাচ্ছি। কমপ্লেক্সের ভিতরে আমার জিম। সেখানে একটাও সুপুরুষ নেই। যাদের দেখে একটু মোটিভেটেড হবো। যার সঙ্গে আমি একটু কম্পিটিশন করতে পারব।

তিনি বলেন, তবে যে শুধুমাত্র পুরুষ হতে হবে এমন কোনো বাধ্যবাধকতা নেই। ভালো ফিগারের, সুন্দর পোশাক পরা মহিলা হলেও হবে।

এই প্রসঙ্গেই কথা বলতে বলতে উঠে আসে নারী দিবসের কথাও। সেই বিষয়ে শ্রীলেখা বলেন, আন্তর্জাতিক নারী দিবস শুধুমাত্র উদযাপনের জন্য একটা দিন নয়। অন্তত আমার কাছে নয়। তাছাড়া শুধুমাত্র মহিলা বলে নয়, আসলে দরকার সম্মান। সেটা নারী-পুরুষ উভয়ের ক্ষেত্রেই। সোশ্যাল মিডিয়ায় যে ধরনের ভাষা ব্যবহার করা হয়, বিশেষ করে মহিলাদের যে ভাষায় ট্রলড করা হয়, তাদের মুখেই যখন নারী দিবসের শুভেচ্ছা শুনি অবাক লাগে।

তিনি বলেন, দলমত নির্বিশেষেই বলছি, যেভাবে শিবলিঙ্গ নিয়ে সায়নী ঘোষকে কটাক্ষ করা হয়েছে তা মানা যায় না। সেটার যুক্তি, পাল্টা যুক্তি থাকতেই পারে, তবে অবশ্যই সেটা সম্মানের সঙ্গে জানাতে হবে।



সিলেটভিউ২৪ডটকম/ পূর্বপশ্চিমবিডি /জিএসি-১৪

শেয়ার করুন

আপনার মতামত দিন