আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

অনুষা আমাকে ভুলে গেলেও, আমি ভুলিনি: কর্ণ কুন্দ্রা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ২৩:৪৯:৩৪

সিলেটভিউ ডেস্ক :: মুম্বাইয়ের টেলি দুনিয়ায় জনপ্রিয় ছিলো অনুষা ডান্ডেকর এবং কর্ণ কুন্দ্রার প্রেম। এক সঙ্গে ‘এমটিভি লাভ স্কুল’ সঞ্চালনা করে দর্শকদের ভালোবাসা পেয়েছিলেন। কিন্তু ৩ বছরের সম্পর্কের তাল কাটে গত বছর ডিসেম্বর মাসেই। বহুদিন প্রকাশ্যে আনেননি অভিনেতা কর্ণ বা অনুষা।

কয়েক মাস আগে ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর খেলতে গিয়ে নিজের মনের কথা প্রকাশ করে ফেলেন অনুষা। জানা যায়, কর্ণ তাকে একাধিক বার প্রতারণা করেছেন। তার উপরে মিথ্যে কথা বলতেন বলেও দাবি করেছিলেন অনুষা। কিন্তু কোনো দিন নাকি ক্ষমা চাননি।

অনুষা নতুন সম্পর্কে জড়িত হয়েছেন। অভিনেতা জেসন শাহের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবি দেখা গিয়েছে নেটমাধ্যমে।

সম্প্রতি ‘দিল হি তো হ্যাঁয়’ ওয়েব সিরিজের অভিনেতা কর্ণ উলটো সুর গাইলেন এক সাক্ষাৎকারে। তার দাবি, অনুষাকে তিনি এখনো ভুলতে পারেননি। অন্য কোনো সম্পর্কে জড়িত হওয়া তো দূরের কথা! তিনি বিশ্বাস করেন, তাদের মধ্যে আবার সব ঠিক হবে।

কিন্তু একই সঙ্গে অনুষার অভিযোগকে অস্বীকার করলেন কুন্দ্রা। তার বক্তব্য, ‘এর আগেও সম্পর্কে ছিলাম। কেউ কখনো আমার বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ তুলেছে? তা হলে আমি যখন পেশাগত ভাবে উন্নতি করছি, তখনই এ সব কথা কেন উঠছে? যা শুনছি, হাসি পাচ্ছে। ভাবি, এত ঘৃণা জন্মায় কী করে?’



সিলেটভিউ২৪ডটকম/ পূর্বপশ্চিমবিডি / জিএসি-২১

শেয়ার করুন

আপনার মতামত দিন