আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বলিউডে স্বজনপ্রীতির কথা জানালেন রণবীর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৬-২০ ০১:০৬:৩০

রণবীর কাপুরের মুখে এবার স্বজনপোষণ নিয়ে ডায়লগ। সম্প্রতি ভারতের একটি জাতীয় সংবাদপত্রকে সাক্ষাতকার দেওয়ার সময় তিনি নাকি সরাসরি মেনে নিয়েছেন, ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ রয়েছে। 

রণবীর বলেন, “আমি বিশ্বাস করি আমার দাদা পৃথ্বীরাজ কাপুর কঠোর পরিশ্রম করেছিলেন কাজের জগতে ও সেই সঙ্গে তার সন্তানদের সুযোগ করে দিতে। আমিও কঠোর পরিশ্রম করতে চাই, যাতে আমার সন্তানরাও সঠিক সময় সঠিক সুযোগটা পায়। প্রথমেই ভাল একটা ছবি করতে পারে। এরপর নিজস্ব মেধা। তাই সত্যি বলতে কি বলিউডে স্বজনপ্রীতি হয়। ”

কিছুদিন আগেই করণ জোহরের 'কফি উইথ করণ'-এ বলিউডে স্বজনপ্রীতি রয়েছে বলে মন্তব্য করায় সমালোচনার শিকার হন কঙ্গনা রানাওয়াত। কথা শোনাতে ছাড়েননি বলিউডের সহ-অভিনেতা থেকে পরিচালক, প্রযোজকসহ সমসাময়িক প্রায় কেউই।

ইন্ডাস্ট্রিতে স্বজনপ্রীতির অভিযোগ অবশ্য বহু দিনের। আর সেটা শুধু পরিবারকেন্দ্রিক নয়। দীর্ঘদিন ধরেই ভাল বন্ধু, কাছের বন্ধু, প্রিয় মানুষের সুপারিশের মতো এই অভিযোগ উঠেছে। রণবীর কাপুর বলিউডের রয়্যাল পরিবারের ফোর্থ জেনারেশন সুপারস্টার। তার মতো 'ইনসাইডার'-এর গলাতেও শোনা গেল কঙ্গনা রানাওয়াতের বক্তব্যের রেশ। এখন বলিউডে গুঞ্জন চলছে, রণবীরের আপকামিং মুভি 'জগ্গা জাসুস'-এর কোনও অভিজ্ঞতাই নাকি এর পিছনে দায়ী।

শেয়ার করুন

আপনার মতামত দিন