আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সালমানের শ্বশুরের সমালোচনায় প্রিন্স মাহমুদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৮-১১ ০০:২৬:৫৯

সম্প্রতি একাধিক গণমাধ্যমে মন্তব্য করেছেন সালমান শাহর শ্বশুর সাবেক ক্রিকেটার শফিকুল হক হীরা। তিনি জানান, জনপ্রিয়তায় ভাটা পড়তে থাকায় মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছিলেন এ নায়ক। এমন মন্তব্যে সালমান ভক্তরা দারুণ ক্ষেপেছেন। এবার একই বিষয়ে ক্ষোভ প্রকাশ করলেন জনপ্রিয় সুরকার-সংগীতায়োজক প্রিন্স মাহমুদ।

তিনি বৃহস্পতিবার দুপুরে ফেসবুকে লেখেন, জনাব শফিকুল হক হীরা, সালমান শাহ সম্পর্কে এমন শালীনতাবর্জিত, নোংরা এবং অসম্মানজনক কথা বলতে কি আপনার একটুও বাধল না? জনপ্রিয়তায় ভাটা পড়েছিল এটা কী ধরনের মন্তব্য? আপনি বোঝেন ‘জনপ্রিয়তা’ কী?

প্রিন্স মাহমুদ আরো লেখেন, সন্তানহারা পাগলপ্রায় মাকে নিয়ে কেমন করে এসব বলতে পারেন? সন্তান হারিয়েছেন? কাঁধে নিয়েছেন সে লাশ? জানেন ২১ বছর ধরে সে বোঝা বইতে কেমন লাগে? আপনি কিন্তু এবার সত্যিই সমস্ত বিষয়টিকে আরো বেশি প্রশ্নবিদ্ধ করে দিলেন।

১৯৯৩ সালে প্রথম চলচ্চিত্র কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে রাতারাতি তারকাখ্যাতি পান সালমান শাহ। সব মিলিয়ে ২৭টি চলচ্চিত্রে অভিনয় করেন, যার বেশিরভাগই ব্যবসাসফল। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন এ নায়ক।

সালমানের মৃত্যু হত্যা না আত্মহত্যা এ নিয়ে দুই দশক ধরে বিতর্ক চলছে। সম্প্রতি সালমান হত্যা মামলার অন্যতম আসামি রাবেয়া সুলতানা রুবি ফেসবুক ভিডিওতে দাবি করেন— সালমান আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। পরবর্তীতে ওই নারী নিজেকে ‘মানসিকভাবে অসুস্থ’ দাবি করলেও আলোচনা থামছে না।

শেয়ার করুন

আপনার মতামত দিন