আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

এই পপ তারকাকে তাড়া করে বেড়াচ্ছে ভূত!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০৯-১২ ০১:০২:৫৬

যদিও সিনেমাতেই দেখা যায় যে, সুন্দরী নারীদের টার্গেট করছে অশরীরীরা। তার পরে শয়নে-স্বপনে-জাগরণে হানা দিতে থাকে ছায়ালোকের বাসিন্দারা।

তবে তেমনটাই এবারে বাস্তবে ঘটেছে কানাডার জনপ্রিয় পপসঙ্গীত শিল্পী মোজাদা জামালজাদা-র জীবনে। ৩৫ বছর বয়সি সুন্দরী পপস্টার এখন বেধড়ক আতঙ্কে বলে জানাচ্ছে একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

সম্প্রতি মোজাদা তাঁর একটি ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর এক গান রেকর্ডিংয়ের দৃশ্য সম্বলিত এই ভিডিও-য় হঠাৎই উঁকি দিয়েছে হাড় হিম করা এক অবয়ব। এই ভিডিও যাঁরা দেখেছেন, তাঁদের অনেকেই এই ভুতুড়ে অবয়বকে দেখে হই হই করে উঠেছেন।

এই প্রসঙ্গে মোজাদা যা জানিয়েছেন, তা-ও সাংঘাতিক। তাঁর বক্তব্য অনুযায়ী, তাঁর পরিবারে ভূতাক্রান্ত হওয়ার এক পরম্পরা রয়েছে। তিনি নিজে অবশ্য কখনও ভূত দেখেন নি, কিন্তু অশরীরী উপস্থিতির গা-শিউরোনো অভিজ্ঞতা তাঁর বহুবার হয়েছে। এই ভিডিওটি প্রথম বার দেখে তিনি কিছু বুঝতে পারেননি। কিন্তু বার দু’য়েক দেখার পরে তিনিও ওই আবছা অবয়বকে দেখতে পান।

ভ্যাঙ্কুভারে সিবিএস স্টুডিও-য় গান রেকর্ডিংয়ের সময়েই এই ভিডিও শ্যুট করা হয়েছিল। মোজাদার বর্ণনা অনুযায়ী, স্টুডিওটি মাটির অনেকখানি নীচে, বেশ অন্ধকার এবং প্রায় জনহীন। গান গাওয়ার সময়েও তাঁর অপ্রাকৃত অনুভূতি হচ্ছিল। ঘাড়ের কাছে কেউ নিশ্বাস ফেলছিল বলে মনে হচ্ছিল। ঘাড় ঘুরিয়ে তিনি অবশ্য কারোকে দেখতে পাননি। আফগান বংশোদ্ভূত মোজাদা আরও জানিয়েছেন, তাঁর মা-ও বেশ কয়েক বার ভূতের কবলে পড়েছিলেন। সূত্র: এবেলা।

শেয়ার করুন

আপনার মতামত দিন