আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

ভুতের ভয় দেখিয় ফটোগ্রাফি, বুধবারের সেরা ছবি “দ্যাট ব্লেজিং লাইফ”

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০২ ১৩:২৯:৩৫

সিলেট :: স্টেয়িং হোম ফটোগ্রাফি প্রতিযোগিতায় ১ এপ্রিল ২০২০ বুধবারে “দ্যাট ব্লেজিং লাইফ” শিরোনামে সেরা ছবি নির্বাচিত হয়েছে। ছবিটির ফটোগ্রাফার মোঃ হাসিব রহমান। বাসার এক ছোট বাবুকে ভুতের ভয় দেখিয়ে ফ্রেমে দাঁড় করিয়েছিলেন তিনি। হাসিবের বাড়ি চট্টগ্রামের পতেঙ্গা। নোয়াখালির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে তিনি পড়ছেন।।

সিলেটের স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়া থেকে চলছে Staying Home Photography Competition.ঘরে বসে যারা বিরক্ত হচ্ছেন তাদের জন্য এই প্রতিযোগিতা।

প্রতিযোগিতার ধারাবাহিকতায় বুধবার ক্যামেরা ও মোবাইল ফোনে ঘরের বিভিন্ন মূহুর্তের ছবি তুলে কাকতাড়ুয়ার ফেইসবুক গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/ কিছু ছবি আপলোড হয়েছে। ১ এপ্রিলের সেরা ছবি নির্বাচিত হলো “দ্যাট ব্লেজিং লাইফ”।

ছবিটির গল্প নিয়ে ফটোগ্রাফার মোঃ হাসিব রহমান বলেন, কয়েকদিন আগের কথা, সময় যাচ্ছিলো না, বাসায় খুব বোরিং হচ্ছিলাম। ভাবলাম একটু ছাদে থেকে ঘুরে আসি, তাই এই বাবুটিকে নিয়ে গেলাম ছাদে। ঘুরে আসার সময় হঠাৎ এই ফ্রেম তা চোখে পড়লো। তো ছোট বাবুটিকে ওই পজিশনে রেখে তুলার চেষ্টা করলাম, কিন্তু অই যে!! সে কি আর এত কিছু বুঝে! কয়েকবার তাকে অই জায়গায় দাঁড় করাই, সে আবার ছাদে চলে যায়। পরে ছাদে ভূত আছে ভয় দেখিয়ে তাকে কিছুক্ষণের জন্য দাঁড় করাতে সক্ষম হলাম। এই মাঝেই আমি ক্লিকটা করেছি।

আয়াজক সূত্রে জানা যায় ৭ এপ্রিল পর্যন্ত চলবে এ প্রতিযোগিতা। কাকতাড়ুয়া গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/আপলোডকৃত প্রতিদিনের সেরা ছবিটি ফটোগ্রাফারের নাম, ছবিটির গল্পসহ ছাপাবে সিলেটের জনপ্রিয় অনলাইন পোর্টাল সিলেটভিউ২৪ ডট কম।

সিলেটভিউ২৪ডটকম/২ এপ্রিল ২০২০/প্রেবি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন