আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

বারান্দায় ফটোগ্রাফি, বৃহস্পতিবারের সেরা ফটোগ্রাফার হলেন চন্দ্রিকা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ০১:৩২:০৬

সিলেট :: স্টেয়িং হোম ফটোগ্রাফি প্রতিযোগিতায় ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবারে সেরা ফটোগ্রাফার হলেন চন্দ্রিকা পাল। চন্দ্রিকা সিলেটের সরকারী মহিলা কলেজের ছাত্রী। গ্রিল থেকে আকাশের ছবি তুলে তিনি সেরা ফটোগ্রাফার নির্বাচিত হয়েছেন। সিলেটের স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়া থেকে চলছে Staying Home Photography Competition. ঘরে বসে যারা বিরক্ত হচ্ছেন তাদের জন্য এই প্রতিযোগিতা। প্রতিযোগিতার ধারাবাহিকতায় বৃহস্পতিবার ক্যামেরা ও মোবাইল ফোনে ঘরের বিভিন্ন মূহুর্তের ছবি তুলে কাকতাড়ুয়ার ফেইসবুক গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/ কিছু ছবি আপলোড হয়েছে।

ছবিটির গল্প নিয়ে ফটোগ্রাফার চন্দ্রিকা পাল চন্দ্রা বলেন, আজকে অনেক দিন পর একটা দমকা হাওয়া আসলো। বাতাসটা বেশ উপভোগ করার মতো ছিলো। আমি দরজা খুলে বারান্দায় গেলাম, আর দেখলাম আবহওয়াটা অনেক সুন্দর ও মনোমুগদ্ধকর। বারান্দার চার কোনা গ্রিলের ভেতর দিয়ে আকাশটা খুব সুন্দর দেখাচ্ছিল। এর সাথে সূর্যের একটা ঝিলিক  দেখা যাচ্ছিল। তখনি ভাবলাম একটা ছবি তুলি।

আয়াজক সূত্রে জানা যায় ৭ এপ্রিল পর্যন্ত চলবে এ প্রতিযোগিতা। কাকতাড়ুয়া গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/ আপলোডকৃত প্রতিদিনের সেরা ছবিটি ফটোগ্রাফারের নাম, ছবিটির গল্পসহ ছাপাবে সিলেটের জনপ্রিয় অনলাইন পোর্টাল সিলেটভিউ২৪ ডট কম।

সিলেটভিউ২৪ডটকম/৩ এপ্রিল ২০২০/প্রেবি/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন