আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

মায়ের ছবি তুলে সেরা ফটোগ্রাফার হলেন নাইম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৩ ২২:৪৪:৫৭

সিলেট :: স্টেয়িং হোম ফটোগ্রাফি প্রতিযোগিতায় ৩ এপ্রিল শুক্রবারে “আম্মা” শিরোনামে ছবিটি সেরা ছবি হিসেবে নির্বাচিত হয়েছে। ছবিটির ফটোগ্রাফার আব্দুল্লাহ আল মনসুর নাইম। বাসার জানালার সামনে ফটোগ্রাফারের মা বসেছিলেন তখন তিনি ছবিটি তুলেছেন। নাইম একজন চলচ্চিত্র নির্মাতা। তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করছেন।

সিলেটের স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়া থেকে চলছে Staying Home Photography Competition. ঘরে বসে যারা বিরক্ত হচ্ছেন তাদের জন্য এই প্রতিযোগিতা। প্রতিযোগিতার ধারাবাহিকতায় শুক্রবার ক্যামেরা ও মোবাইল ফোনে ঘরের বিভিন্ন মূহুর্তের ছবি তুলে কাকতাড়ুয়ার ফেইসবুক গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/  কিছু ছবি আপলোড হয়েছে। ৩ এপ্রিলের সেরা ছবি নির্বাচিত হলো “আম্মা”।

ছবিটির গল্প নিয়ে ফটোগ্রাফার নাইম বলেন, চারপাশে এত অস্থিরতা এত টেনশন। আমরা কমবেশি সবাই নিজেদের ঘরে আটকে আছি আজকে এতটাদিন যা অন্য সময় হয়তো হয়ে উঠেনা সেভাবে। কিন্তু আশ্চর্যজনকভাবে এইসব দিনগুলিতেও মা ঠিক সেই আগের মতই। সেই সকালে উঠে সারাদিন কাজ করছে, আমাদের জন্য রান্না করছে,  ঘর গোছানো থেকে শুরু করে সব করছে যেমনটা সেই ছোটবেলা থেকে দেখেছি। মায়েরা মনে হয় এমনই হয়।

আয়াজক সূত্রে জানা যায় ৭ এপ্রিল পর্যন্ত চলবে এ প্রতিযোগিতা। কাকতাড়ুয়া গ্রুপে https://www.facebook.com/groups/kaaktadua/  আপলোডকৃত প্রতিদিনের সেরা ছবিটি ফটোগ্রাফারের নাম, ছবিটির গল্পসহ ছাপাবে সিলেটের জনপ্রিয় অনলাইন পোর্টাল সিলেটভিউ২৪ ডট কম।

সিলেটভিউ২৪ডটকম/৩ এপ্রিল ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন