Sylhet View 24 PRINT

একই বিমানের পাইলট মা ও মেয়ে, ছবি ভাইরাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ২০:৩৬:০৯

মার্কিন যুক্তরাষ্ট্রের ডেল্টা এয়ারলাইনসের একটি বিমানের পাইলট হিসেবে মা মেয়ের জুটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। সহ পাইলট মা মেয়ের প্রশংসায় সকলেই পঞ্চমুখ।

বিমানের চালকের কক্ষে মা ও মেয়ের ছবি সকলেরই মন জয় করেছে। এই দুই সহ পাইলটের অনুপ্রেরণামূলক গল্পটি টুইটারে শেয়ার করেছিলেন পাইলট এবং এম্ব্রি-রিডল অ্যারোনটিকাল ইউনিভার্সিটির চ্যান্সেলর জন আর ওয়াট্রেট।
তিনি পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, অসাধারণ এক অভিজ্ঞতা। ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত এই বিমানটি চালিয়েছেন এই মা মেয়ে জুটি।

ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ টুইট করেছেন, ‘ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস’! স্বাভাবিকভাবেই এই টুইটটি প্রায় ৪১,০০০ মানুষ পছন্দ করেছেন এবং ১৬,০০০ এরও বেশিবার রিটুইট হয়েছে।

তবে কিছু মানুষ অবশ্য খুব উত্তেজিতও হননি এবং তারা বলেন যে ছবিটিকে ‘অভিভাবক-সন্তান’ ক্যাপশন দেওয়া উচিত ছিল। এবং একই পরিবারের সদস্যদের সহ-পাইলট হওয়া নিয়ে অনেকে আবার উদ্বেগও প্রকাশ করেছেন।

ওয়াট্রেট এই ছবিটি শেয়ার করে বলেছিলেন, এটি কমবয়সী নারীদের জন্য অনুপ্রেরণীয়। এটি নিশ্চিতভাবেই বিশ্বের সব নারী পাইলটদের জন্যও অনুপ্রেরণামূলক।


সিলেটভিউ ২৪ডটকম/২০ মার্চ ২০১৯/গআচ

সৌজন্যে: বিডি প্রতিদিন

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.