আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

নির্বাচনী র‌্যালিতে মন্ত্রীকে পেটালেন তরুণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৪ ২২:২১:৪৬

সিলেটভিউ ডেস্ক :: শান্তির দেশ ফিনল্যান্ডে নির্বাচনী র‌্যালিতে এক তরুণের মারাত্মক আক্রমণের শিকার হয়েছেন দেশটির একজন মন্ত্রী। তবে পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, আক্রমণের শিকার ওই মন্ত্রী নিজেকে তরুণের কাছ থেকে মুক্ত করতে সমর্থ হন।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার ঘটনাটি ঘটেছে ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে থেকে খানিকটা উত্তরের অবস্থিত একটি স্থানে। পুলিশ নাম জানালেও দেশটির এক সংবাদ সংস্থার প্রকাশিত ছবিতে দেখা তরুণের আক্রমণের শিকার হয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টিমো সোইনি।

রয়টার্স ঘটনার বিষয়ে জানতে পররাষ্ট্র মন্ত্রণালয়ে যোগাযোগ করলেও কারো মন্তব্য পায়নি বলে জানিয়েছে। আক্রমণের শিকার পররাষ্ট্রমন্ত্রী টিমো সোইনির একজন মুখপাত্রের সঙ্গে রয়টার্স যোগাযোগ করলে তিনিও মন্তব্য করতে অস্বীকৃতি জানান।


রয়র্টার্স বলছে, মন্ত্রীর সঙ্গে এমন ঘটনা ঘটলেও দেশটির পুলিশ এমনকি স্থানীয় গণমাধ্যমেও এ সংক্রান্ত বিস্তারিত কোনো তথ্য জানানো হয়নি। হেলসিংকিতে মন্ত্রীর ওপর হামলাকারীর কাছে কোনো অস্ত্র ছিল কি না সে বিষয়েও কোনো খোঁজ পাওয়া যায়নি।

পুলিশ বলছে, ‘আমাদের হাতে এখন পর্যন্ত যে তথ্য এসেছে তাতে জানা গেছে হেলসিংকির ভান্টা শহরের কোরসো নামক স্থানে ওই হামলার ঘটনা ঘটনা ঘটেছে। সেখানকার একটি স্থানীয় বাজারে এক তরুণ নির্বাচনী র‌্যালি চলাকালীন মন্ত্রীর ওপর অতর্কিতে আক্রমণ করে।’


সিলেটভিউ ২৪ডটকম/২৪ মার্চ ২০১৯/গআচ

সৌজন্যে: জাগোনিউজ২৪

শেয়ার করুন

আপনার মতামত দিন