আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

প্রিয়াঙ্কা গান্ধীকে ‘চোরের বউ’ বললেন বিজেপির মন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৭ ১৯:৫১:০৮

সিলেটভিউ ডেস্ক :: নির্বাচনকে ঘিরে শুরু থেকেই তুমুল বাকযুদ্ধে নেমেছেন ভারতীয় রাজনীতিবিদরা। সে ধারাবাহিকতায় এবার অনেকটাই নিচে নেমে এলেন মধ্যপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও কেন্দ্রীয় পানিসম্পদমন্ত্রী উমা ভারতী।

কয়েক মাস আগে আনুষ্ঠানিকভাবে কংগ্রেসের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া প্রিয়াঙ্কা গান্ধী সম্পর্কে সাংবাদিকরা তার মন্তব্য জানতে চাইলে প্রিয়াঙ্কাকে ‘চোরের বউ’ হিসেবে আখ্যায়িত করেন তিনি।

ছত্তিশগড়ে সাংবাদিকরা তার কাছে প্রশ্ন করেন, নির্বাচনে প্রিয়াঙ্কা গান্ধী কতটা প্রভাব ফেলতে পারবেন? এ প্রশ্নের উত্তরে উমা ভারতী বলেন, ‘কোনও প্রভাব ফেলতে পারবেন না। কারণ তার স্বামী চুরির দায়ে অভিযুক্ত, একজন চোরের স্ত্রীকে যেভাবে দেখা হয়, দেশের মানুষও প্রিয়াঙ্কাকে সেভাবেই দেখবে।’

নির্বাচনের শুরু থেকে কংগ্রেসের পূর্ব উত্তর প্রদেশের দায়িত্বে আছেন প্রিয়াঙ্কা গান্ধী। নির্বাচনী প্রচারণায় ভালোভাবেই নেমেছেন তিনি। বিভিন্ন র‌্যালিতে তার সমর্থকদের হাতে প্ল্যাকার্ডে লেখা থাকে- ‘ইন্দিরা গান্ধী রিটার্নস’।

তবে প্রিয়াঙ্কার এভাবে রাজনীতিতে আসাটা মেনে নিতে পারছেন না তার বিরোধীরা। নির্বাচনী প্রচারণায় নামার পর থেকেই তাকে নিয়ে প্রতিক্রিয়া দিয়ে আসছেন বিজেপি নেতা-নেত্রীরা।

কংগ্রেসের সাধারণ সম্পাদক ও গান্ধী পরিবারের এ উত্তরসূরিকে এভাবে অপমান করার বিষয়টি ভালোভাবে গ্রহণ করেনি বেশির ভাগ মানুষ। এমন মন্তব্যে উমা ভারতীর নিম্ন আচরণ বলে অবিহিত করছেন তারা।

প্রিয়াঙ্কার স্বামী রবার্ট বঢরার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে। বিদেশে বেনামে সম্পত্তি করা থেকে শুরু করে মানি লন্ডারিংয়েরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ জন্য বিভিন্ন সময় তাকে তদন্ত সংস্থার মুখোমুখি হতে হয়েছিল।


সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/১৭ এপ্রিল ২০১৯/গআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন