আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সেলফি তুলতে গিয়ে নববধূসহ ৪ জনের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৮ ১৮:৪০:৩৮

সিলেটভিউ ডেস্ক :: একটি বাঁধের জলাধারে ছবি তুলতে গিয়ে নববিবাহিত এক নারী তার পরিবারের আরও তিন সদস্যের সঙ্গে পানিতে ডুবে প্রাণ হারিয়েছেন। দক্ষিণ ভারতের তামিলনাডু রাজ্যে পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

তামিলনাডুর পাম্বার নামক একটি বাঁধে ওই পরিবারের মোট ছয় জন বেড়াতে যান। বাঁধের জলাধারে কোমর পানিতে নেমে একে অপরের হাত ধরে সেলফি তোলার চেষ্টা করেন। হঠাৎ একজন হাত পিছলে গভীর পানিতে পরে যান। সঙ্গে আরও তিনজন পানিতে পরলে চারজনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় প্রাণ হারানো নববিবাহিতার স্বামী ভাগ্যক্রমে বেঁচে যান। তিনি তার বোনকে বাঁচাতে পারলেও নববধূসহ পরিবারের অপর চার সদস্যকে বাঁচাতে পারেননি। বিবিসির প্রতিবেদনে বলা হচ্ছে, সেলফি তুলতে গিয়ে প্রাণ হারানোর তালিকায় গোটা বিশ্বে ভারতের অবস্থান সবার উপরে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দু জানিয়েছে, রোববার তামিলনাডুতে কৃষ্ণাগিরির বারগুরের নববিবাহিত ওই বর-কনে এবং বরের বোন উথানগারাইয়ে তাদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। পাম্বার বাঁধের জলাধারে তাদের আত্মীয়’র সঙ্গে তিন ভাই-বোনও ছিল।

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল লাইব্রেরি অব মেডিসিনের সমীক্ষা অনুযায়ী, ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত ভারতে ২৫৯ জন সেলফি তুলতে গিয়ে প্রাণ হারিয়েছেন। ভারতের পরপরই রাশিয়ার অবস্থান। তারপর তালিকায় আছে যথাক্রমে যুক্তরাষ্ট্র ও পাকিস্তান।


সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/০৮ অক্টোবর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন