Sylhet View 24 PRINT

একজন জওয়ান মরলে ১০ শত্রু মারা হবে : অমিত শাহ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১০ ১৭:৩১:৪৮

সিলেটভিউ ডেস্ক :: ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সভাপতি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, যদি ভারতীয় নিরাপত্তা বাহিনীর একজন জওয়ানকে মারা হয় তাহলে ১০ জন ‘শত্রুকে’ মারা হবে। জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের বিরোধিতার জন্য কংগ্রেসের সমালোচনায় এসব কথা বলেন।

ভারতীয় টেলিভিশন এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে, কাশ্মীর সংক্রান্ত সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘মহান কাজ’ করেছেন। তিনি নরেন্দ্র মোদির প্রশংসা করে বলেন, জাতীয় নিরাপত্তা নিশ্চিত করতেই এ কাজ করেছেন প্রধানমন্ত্রী।

আসন্ন মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষে এক প্রচারণা সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এমন কথা বলেছেন। অমিত শাহ বলেন, ‘রাহুল গান্ধী এবং শারদ পাওয়ারকে এটা স্পষ্ট করতে হবে যে তারা সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের পক্ষে কিনা।’

বিজেপির সভাপতি মোদির প্রশংসা করে বলেন, তার নেতৃত্বেই ভারতের জাতীয় নিরাপত্তা দৃঢ় হচ্ছে এবং গোটা পৃথিবী এটা জানে যদি একজন ভারতীয় জওয়ানকে হত্যা করা হয় তাহলে আমরা শত্রুপক্ষের ১০ জনকে হত্যা করবো।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ভারতীয় বিমানবাহিনী পাকিস্তানের বালাকোটে ঢুকে যে কথিত সন্ত্রাসবিরোধী অভিযান চালিয়েছিল তার প্রসঙ্গেই এমন কথা বলেন অমিত শাহ। এনডিএ জোট সরকারের এসব ‘জাতীয় পদক্ষেপের’ বিরোধিতা করার জন্য কংগ্রেসের সমালোচনা করেন তিনি।


সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/১০ অক্টোবর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.