Sylhet View 24 PRINT

বিদেশ থেকে অবৈধ টাকা আসে ইমরানের কাছে, দাবি প্রাক্তন স্ত্রীর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৬ ২১:০১:৩৯

সিলেটভিউ ডেস্ক :: অল্প সময় বৈবাহিক সম্পর্কে ছিলেন ইমরান খান ও রেহাম খান। ইমরান খান প্রধানমন্ত্রী হওয়ার অনেক আগেই বিচ্ছেদ হয়ে যায় তার এই দ্বিতীয় স্ত্রীর সঙ্গে। আর তারপর থেকেই ইমরান খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ সামনে এনেছেন রেহাম। তার দলের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন বিভিন্ন সময়ে। এবার আরও এক চাঞ্চল্যকর অভিযোগ সামনে আনলেন তিনি।

টুইটারে রেহামের দাবি, অস্ট্রেলিয়া থেকে ফান্ড আসে ইমরানের কাছে। কত আসে, তা উল্লেখ না করলেও রেহাম লিখছেন, আমেরিকা থেকে অবৈধভাবে টাকা পাওয়ার জন্য আমেরিকায় ইমরান খানের নামে দুট কোম্পানি রেজিস্ট্রার হয়েছে।
তিনি আরও জানান, বিদেশ থেকে আসা টাকা বে-আইনি। এমনকি এই সংক্রান্ত প্রমাণও তিনি পাবলিক ডোমেনে প্রকাশ্যে আনবেন বলে জানিয়েছেন।

কাশ্মীর ইস্যুতে দেশের মধ্যেই কার্যত কোণঠাসা পাকিস্তান প্রধানমন্ত্রী। এরই মধ্যে রেহামের এই বিস্ফোরক টুইট। স্বাভাবিকভাবেই এই টুইট প্রকাশ্যে আসতেই রীতিমতো তোলপাড় শুরু হয়েছে পাকিস্তানে।

রেহামের দাবি, ইনসাফ অস্ট্রেলিয়া আইএনসি নামে ইমরান খানের স্বাক্ষরিত একটি সংস্থা রয়েছে অস্ট্রেলিয়ায়। যার মাধ্যমে অবৈধ উপায়ে অর্থ সংগ্রহ করে থাকেন ইমরান।

এর আগে পুলওয়ামার হামলার পর ইমরান যে বয়ান দেন, তা পাকিস্তানের সেনার নির্দেশে বলেই উল্লেখ করেছিলেন করছিলেন রেহাম। তিনি বলেন, ইমরান নিজের বিবেকের সঙ্গে আপোস করে ক্ষমতায় এসেছে।

তার দাবি, ইমরানকে এই কথা বলতে চাপ দেওয়া হচ্ছে। ক্ষমতা বাঁচাতে সেনা যেমন বলছে দেখা যাচ্ছে তাদের কথা অনুকরণ করছেন তিনি।

মঙ্গলবার পাকিস্তানের প্রধানমন্ত্রী পুলওয়ামা হামলা নিয়ে বক্তব্য রাখার পরই প্রতিক্রিয়া দেন। ইমরান খান ওই বক্তব্যে দাবি করেন, যদি পুলওয়ামা হামলায় পাকিস্তানি কোনও ব্যক্তির জড়িত থাকার প্রমাণ মেলে তাহলে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয়া হবে।


সৌজন্যে : বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/১৬ অক্টোবর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.