আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

টাকা লুট না করে উল্টো ‘চুমু’ ডাকাতের! ভিডিও ভাইরাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২২ ১১:৪৪:০৩

সিলেটভিউ ডেস্ক :: ব্রাজিলের আমারান্তে শহরের একটি ফার্মেসিতে টাকা-পয়সা কেড়ে না নিয়ে উল্টো এক বৃদ্ধাকে ভরসা দিতে চুমু এঁকে দিল ডাকাত। তবে এসময় সশস্ত্র ডাকাত দল ফার্মেসি থেকে ২৪০ ডলার ও কিছু মালামাল লুট করে।

গত মঙ্গলবার (১৫ অক্টোবর) ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। এ ঘটনাটির সিসি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই কয়েক হাজার বার দেখা হয়। শেয়ার হয় অগণিত। ভিডিওতে দেখা যায়, ফার্মেসির কর্মচারীকে অস্ত্রের মুখে হাঁটু গেঁড়ে বসতে বাধ্য করে হেলমেট পরা ডাকাতরা। একজন দ্রুত ক্যাশ কাউন্টার থেকে টাকা তুলে নেয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন এক বৃদ্ধা ক্রেতা। ভয় পেয়ে তিনি পাশে দাঁড়ানো ডাকাতের হাতে নিজের টাকা তুলে দিতে চান। কিন্তু, আশ্চর্যজনকভাবে তাতে নিষেধ করে ওই ডাকাত। বরং, বৃদ্ধাকে আশ্বস্ত করতে হেলমেট তুলে কপালে চুমু এঁকে দেয় সে।

ফার্মেসির মালিক স্যামুয়েল স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, তারা ডাকাতির ঘোষণা দিয়ে আমার কর্মচারীকে সব টাকা-পয়সা তুলে দিতে বলে। পাশে থাকা ওই নারীও তার টাকা দিয়ে দিতে চাইলে তাতে বাধা দেয় এক ডাকাত। সে বৃদ্ধার কপালে চুমু দিয়ে বলে, আপনি শান্ত হন। আমি আপনার টাকা চাই না। ডাকাতির পরপরই ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায়।

ভুক্তভোগী দোকান মালিক যাই বলুক ঘটনাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত নেটিজেনরা। এমন ডাকাত দেখে অনেকেই বলছেন, বৃদ্ধাকে শ্রদ্ধা দেখানো এমন ডাকাত কি না ধরলেই নয়?

সৌজন্যে : বিডি প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/২২ অক্টোবর ২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন