আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

পরিবার বাঁচাতে অস্ত্র তুলে নিল ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৬ ১৮:১৯:০৫

সিলেটভিউ ডেস্ক :: স্বামী আর সন্তানকে বাঁচাতে আধুনিক অ্যাসাল্ট রাইফেল চালিয়ে এক দুষ্কৃতিকারীকে গুলি করে হত্যা করেছেন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক নারী। ঘরের জানালা ভেঙে দুই সশস্ত্র দুষ্কৃতি ঢুকে পড়েছিল তাদের বাড়িতে। ওই সময় মারধর করা হয় ওই নারীর স্বামীকে। এমনকি তাদের মেয়ের মাথায় বন্দুক ধরা হয়। পালানোর সয়ম তাদের দিকে গুলি চালান ওই নারী। তাতেই এক দুষ্কৃতির মৃত্যু হয়। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, ফ্লোরিডায় লিথিয়ার ওল্ড ওয়েলকাম রোডে নিজের বাড়িতে স্ত্রী ও মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছিলেন জেরিমি কিং। জেরিমির স্ত্রী আট মাসের গর্ভবতী। গত বুধবার রাত ৯টা নাগাদ তাদের বাড়িতে ঢুকে পড়ে দুই সশস্ত্র দুষ্কৃতি। দু’জনের হাতেই ছিল দুটি সাধারণ পিস্তল। তারা জেরিমিকে মারধর করে। জেরিমির ১১ বছরের মেয়ের দিকেও বন্দুক তাক করে রাখে। জেরেমির স্ত্রী বার বার বলছিলেন তাদের দেওয়ার মতো কিছু নেই। কিন্তু দুষ্কৃতিরা বার বার বলছিল, যা আছে দিয়ে দেন।

লুঠপাট চালিয়ে তারা পিছনের দরজা দিয়ে পালাতে যায়। তখনো জেরিমি ও তার মেয়ের দিকে বন্দুক তাক করা ছিল। তার ফাঁকে জেরিমির স্ত্রী ভেতরের ঘরে ঢুকে নিয়ে আসেন লাইট ওয়েট সেমি অটোমেটিক রাইফেল এআর-১৫। বন্দুক নিয়ে বসার ঘরে ফিরে এসেই দুষ্কৃতিদের দিকে গুলি চালাতে শুরু করেন জেরিমির স্ত্রী। রাইফেল দেখেই পালানোর চেষ্টা করে দুই দুষ্কৃতিকারী। তাদের মধ্যে একজনের বেশ কয়েকটি গুলি লাগে। দু’জনেই সেখান থেকে তখন পালিয়ে গেলেও পরে তাদের একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্যজনের খোঁজ পাওয়া যায়নি।

সৌজন্যে : বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/৬ নভেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন