আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

ছেলের গাড়িতে চাপা পড়ে প্রাণ গেল মায়ের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৬ ১৮:২১:৫৯

সিলেটভিউ ডেস্ক :: বাবা-মায়ের কাছেই যত আবদার সন্তানের। ছেলের আবদার মতো তাকে গাড়ি কিনে দিয়েই বাঁধল বিপত্তি। নাবালক ছেলের গাড়ির ধাক্কায় প্রাণ গেল মায়ের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরশাহীতে। সম্প্রতি আমির শাহীর শারজাহ নগরীর মুয়েইলাহ এলাকাতে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে মধ্যপ্রাচ্যের সংবাদমাধ্যম খালিজ টাইমস।

সংযুক্ত আরব আমিরশাহী পুলিশ সূত্র জানিয়েছে, বছর ১৭ এর ওই কিশোর ওই দিন গাড়ি চালানো শিখছিল। গাড়ি চালানো শিখে সেটিকে পার্কিং করার সময় ওই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাগ্রস্থ পরিবারটি ভারতীয় নাগরিক উত্তরপ্রদেশের আদি বাসিন্দা বলে জানা গেছে। ঘটনার পরপরই গুরুতর আহত ওই নারীকে স্থানীয় আল-কাশিমি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
 
শারজাহ পুলিশ জানিয়েছে, গাড়ির চালক ১৭ বছরের ওই কিশোর একটি ভারতীয় স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না। তবে সেই ড্রাইভিং শেখার জন্য কোর্স করছিল ওই কিশোর। শেষ পর্যন্ত পুলিশ ওই কিশোরকে আটক করেছে। অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে দুর্ঘটনাগ্রস্থ পরিবারে।


সৌজন্যে : বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/৬ নভেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন