আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

গাঁজা কিনতে চার খুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৩ ২২:১৬:৫১

সিলেটভিউ ডেস্ক :: ছিলেন স্কুলের সেরা ছাত্র। ধীরে ধীরে আসক্ত হলেন গাঁজা সেবনে। আর এ গাঁজা কেনার অর্থ জোগাড়ের জন্য পাথর দিয়ে নির্মমভাবে পিটিয়ে চারজনকে হত্যা করেছে এম অন্দিস্বামী নামের ২০ বছর বয়সী এক তরুণ। মূলত, হত্যার পর তাদের টাকা চুরি করে গাঁজা কেনাটাই ছিল তার উদ্দেশ্য। তার হত্যা তালিকার তিনজনই ভিক্ষুক, অন্যজন নিরাপত্তা কর্মী।

অন্দিস্বামী প্রথম হত্যাকাণ্ড ঘটায় ২০১৯ সালের ডিসেম্বরে। ভারতের নাগাপাত্তিনামে এ হত্যাকাণ্ড ঘটায়। বাকিগুলো হত্যাগুলো এর পরবর্তী সময়ে করে। এ চারজনকে হত্যার দায়ে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) তাকে গ্রেফতার করেছে তামিল নাডু পুলিশ।

এ বিষয়ে স্থানীয় সিটি পুলিশ কমিশনার বলেন, ‘এম অন্দিস্বামী স্থানীয় দিন্দিগুলি জেলার সিথেরিউর গ্রামের বাসিন্দা। ২০১৪ সালের ক্লাস টেনের বোর্ড পরীক্ষায় সেরা হয়েছিল সে। ৫০০ নম্বরের মধ্যে পেয়েছিল ৪২৮ নম্বর। তার পরিবারের অর্থনৈতিক দুরবস্থার কারণে আর পড়াশোনা করা হয়নি। তার মা বাবাও আলাদা থাকে।’

পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘পরীক্ষার পর গ্রামে উদ্ভট কিছু চাকরি করে সে। এরপরই নিয়মিত গাঁজা সেবনে অভ্যস্ত হয়ে পড়েন। তার মাকেও প্রায় গাঁজার টাকার জন্য হুমকি-ধমকি দিত। এই অবস্থায় ঘর ছেড়েও পালিয়ে যায়।’

পুলিশ কমিশনারের বরাত দিয়ে ভারতের টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, ২০১৯ সালের ডিসেম্বরে গাঁজার কেনার সামান্য টাকার জন্য ৪৫ বছর বয়সী এক ভিক্ষুককে পাথর দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে সে। তারপর গ্রেফতারের ভয়ে শহরে আসে। এই মাসের শুরুতে গাঁজা কেনার সামান্য পরিমাণ অর্থের জন্য একজনকে হত্যা করে।

তার হাতে দ্বিতীয় ও তৃতীয় হত্যাকাণ্ডের শিকার দুজনই ভিক্ষুক। এরপর হত্যা করেন ৮৫ বছর বয়সী এক নিরাপত্তা কর্মীকে। তার হত্যার কৌশলটাও ভিন্ন, পাথর দিয়ে নির্মমভাবে পিটিয়ে। হত্যাকাণ্ডের সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ তার বিষয়ে নিশ্চিত হয় এবং তাকে গ্রেফতার করে।

সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন