আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

৫৫ শতাংশ ভারতীয় পরকীয়ায় জড়ান, অধিকাংশই নারী!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৭ ২০:৪৮:১৩

সিলেটভিউ ডেস্ক :: বিয়ে করার পরেও নিজের জীবনসঙ্গীকে না জানিয়ে অন্য ব্যক্তির সঙ্গে সম্পর্ক স্থাপন করেন ৫৫ শতাংশ ভারতীয়। নতুন এক জরিপে জানা গেছে এ তথ্য। যারা বিবাহবহির্ভূত সম্পর্ক স্থাপন করেন, তাদের মধ্যে অধিকাংশই নারী বলে জরিপে উঠে আসে। ভারতের প্রথম বিবাহবহির্ভূত প্রেম করার ডেটিং অ্যাপ গ্লিডেন এই সমীক্ষা করেছে।

৪৮ শতাংশ ভারতীয় মনে করেন একই সঙ্গে দুইজনের সঙ্গে প্রেমের সম্পর্কে রাখা যায়। ৪৬ শতাংশ মনে করেন সঙ্গীকে ধোঁকা দেওয়ার মধ্যে কোনো দোষ নেই। ধরা পড়লে সঙ্গী ক্ষমা করে দেবে বলে আশা করেন ৬৯ শতাংশ। আর যারা বিবাহ বহির্ভূত সম্পর্ক স্থাপন করে তাদের মাঝে ৫৬ শতাংশই নারী। খবর হিন্দুস্তান টাইমসের।

অন্যদিকে সঙ্গী প্রেমে ঠকিয়ে ধরা পড়লে মাত্র সাত শতাংশ ভারতীয় শর্ত ছাড়াই তাদের ক্ষমা করে দেবেন। ৪০ শতাংশ প্রয়োজন হলে সঙ্গীকে ক্ষমা করতে ইচ্ছুক। কলকাতা সহ ভারতের আট শহরে এক হাজার ৫২৫ বিবাহিত ব্যক্তির ওপর জরিপটি পরিচালনা করা হয়। ২০১৭ সালের এপ্রিলে ভারতে ব্যবসা শুরু করে গ্লিডেন। বর্তমানে তাদের আট লক্ষ সাবস্ক্রাইবার বা ব্যবহারকারী আছে।

পরকীয়া করলে জেল হতে পারে, এই নিয়ম উঠে যাওয়ার পর থেকেই ভারতে গ্লিডেনের জনপ্রিয়তা বেড়েছে। প্রায় ৪৯ শতাংশ বিবাহিত মানুষ বলেছেন নিজের পার্টনার ছাড়াও অন্য কোনও ব্যক্তির সঙ্গে তাদের ঘনিষ্ঠ সম্পর্ক আছে।

সৌজন্যে : হিন্দুস্তান টাইমস
সিলেটভিউ২৪ডটকম/২৭ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন