Sylhet View 24 PRINT

করোনায় ২১ বছরের তরুণীর করুণ মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৫ ২০:৩৬:০২

সিলেটভিউ ডেস্ক :: ২১ বছর বয়সী এক ব্রিটিশ তরুণী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ওই তরুণীর পরিবারের সদস্যরা বলেছেন, আগে থেকে তার কোনও শারীরিক অসুস্থতা ছিল না।

যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সবচেয়ে কমবয়সী হিসেবে তরুণী কোল মিডলটন মারা গেলেন বলে জানিয়েছে ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল।

ওই তরুণীর মা ডায়ানা মিডলটন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হৃদয়বিদারক একটি পোস্ট করেছেন। বাকিমহামশায়ারের এই বাসিন্দা ফেসবুকে বলেছেন, ব্রিটেনের সব মানুষের উদ্দেশে বলছি; যারা এই ভাইরাসকে শুধুমাত্র একটি ভাইরাসই মনে করেন। প্লিজ, এ ভাইরাসটি নিয়ে নতুন করে চিন্তা করুন। নিজের অভিজ্ঞতা থেকে বলছি, তথাকথিত এই ভাইরাস আমার ২১ বছরের মেয়েকে কেড়ে নিয়েছে। কয়েকদিনের তীব্র শ্বাসকষ্ট, জ্বর, কাশি নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চলে গেছে আমার মেয়ে।

যুক্তরাজ্যে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৮ হাজার ২২৭ এবং মারা গেছেন ৪২৪ জন। এই তরুণীর মৃত্যুর পর দেশটির অনেকেই ফেসবুকে শোক জানিয়ে পোস্ট করছেন। ওই তরুণী ফুফু এমিলি মিস্ত্রি নিশ্চিত করেছেন, কোল মিডলটনের কোনও ধরনের শারীরিক অসুস্থতা ছিল না।

করোনাভাইরাসে তার ভাইয়ের মেয়ের মৃত্যু হয়েছে জানিয়ে তিনি বলেন, পুরো পরিবারের বিশ্বাস তছনছ হয়ে গেছে।

তিনি বলেন, এই ভাইরাসের বাস্তবতা আমাদের চোখের সামনেই উন্মোচিত হয়েছে। প্লিজ, সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন। সর্বোচ্চ চেষ্টা করুন। নিজেকে এবং অন্যদের রক্ষা করুন। এই ভাইরাস ছড়াচ্ছে না, মানুষই ভাইরাস ছড়াচ্ছে।

'জীবন বলে আমরা যেটাকে জানতাম সেটা নাটকীয়ভাবে পাল্টে গেছে। কিন্তু আমরা যদি এখনই নিজেদের বাঁচাতে চেষ্টা না করি, তাহলে এই অশান্তি এবং যন্ত্রণা আরও দীর্ঘ হবে...।'

সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.