Sylhet View 24 PRINT

আবেগ চেপে কাচের আড়াল থেকে প্রথমবার নাতিকে দেখলেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৫ ২১:১৬:১৩

সিলেটভিউ ডেস্ক :: বাঁচার একমাত্র উপায় সমাজিক দূরত্ব। করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা প্রবীণদের মধ্যে সবচেয়ে বেশি। তাই বেশির ভাগ জায়গায় প্রবীণরা নিজেদের স্বেচ্ছায় ঘরবন্দি করে নিয়েছেন। কিন্তু সদ্যোজাত নাতিকে দেখার ইচ্ছে যেন বাঁধ মানছিল না। তাই ছুটলেন নাতির কাছে। তবে নিরাপদ দূরত্ব রেখেই হল প্রথম দর্শন। এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবাই আশা প্রকাশ করেছেন, একদিন এই দূরত্ব ঘুচে যাবে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেল অনলাইন জানিয়েছে, ছবিটি সদ্যজাতের পিসি এমা বেথগাল তার টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন। তার ভাই মিশেল সদ্য বাবা হয়েছেন। ছেলের নাম রাখা হয়েছে ফাওলান। আর সদ্যোজাতের সঙ্গে দেখা করতে এসেছেন তার দাদু।

ছবিতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে ছেলেকে হাতে তুলে ধরেছেন মিশেল। আর তার বাবা বাড়ির বাইরে কাচের জানালা দিয়ে ঝুঁকে পড়ে দেখছেন সদ্যজাত নাতিকে। এমা লিখেছেন, ‘সামাজিক দূরত্ব রেখেই নাতিকে প্রথমবার দেখছেন তার দাদু’।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর ইউকে জানিয়েছে, মিশেলের বাবা পাশেই থাকেন। করোনাভাইরাস থেকে বাঁচতে নিজেকে তিনি ঘরবন্দি করে রেখেছিলেন। কিন্তু নাতি হয়েছে শোনার পর আর থাকতে পারেননি, দূর থেকে দেখা করতে এসেছেন। তবে তিনি জানিয়েছেন, ভাইরাসের প্রকোপ কেটে গেলেই নাতিকে কোলে নেওয়ার জন্য তিনি অপেক্ষা করছেন।

ছবিটি টুইট হওয়ার পরই ভাইরাল হতে সময় নেয়নি। অনেকেই এমন ছবি দেখে মন খারাপের কথা ব্যক্ত করেছেন। কিন্তু সেই সঙ্গে তারা এও আশা প্রকাশ করেছেন, একদিন সব ঠিক হয়ে যাবে, জীবন আবার স্বাভাবিক হবে।

সৌজন্যে :বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.