আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০ ইং

ভয়ঙ্কর ঘটনা, যুবকের প্যান্টের মধ্যে ৭ ঘণ্টা গোখরা সাপ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০১ ১২:০৪:২৪

সিলেটভিউ ডেস্ক :: ভারতের উত্তরপ্রদেশের মির্জাপুরের সিকন্দরপুর গ্রামে সম্প্রতি ভয়ঙ্কর এক ঘটনা ঘটেছে। দিনের কাজ শেষে রাতের খাবার খেয়ে শুয়েও পড়েছিলেন লাভকেশ কুমার নামে এক যুবক। এরপরই একটি বিষধর গোখরো সাপ ঢুকে পড়ে তার প্যান্টের ভেতর। এর ৭ ঘণ্টা পর সাপটিকে জীবিত উদ্ধার করা হয়। তবে ভাগ্য ভালো যে সাপটি লাভকেশের কোনো ক্ষতি করেনি।

লাভকেশের প্যান্ট কেটে সাপটিকে বের করার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

ভারতীয় বিভিন্ন মাধ্যমের খবরে জানা, সম্প্রতি এক দল শ্রমিক বিদ্যুতের খাম্বা ও সঞ্চালন লাইন (তার) টানার কাজ কাজ করতে গিয়েছিলেন ওই গ্রামে। সারাদিন কাজ করে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তারা। মধ্যরাতে ঘুমের ঘোরে লাভকেশ টের পান তার প্যান্টের ভেতরে কিছু একটা ঢুকেছে। পরে বুঝতে পারেন এই কিছু একটি 'সাপ'।

এরপর আশপাশের সকলের পরামর্শে খুব সাবধানে ওই বাড়ির বারান্দার একটি খুঁটি ধরে দাঁড়িয়ে থাকেন। খবর দেয়া সাপুড়েকে। কিন্তু ভোর নাগাদ সাপুড়ে আসতে আসতে পার হয়ে যায় ৭ ঘণ্টা। সাপুড়ে এসে সাবধানে লাভকেশের প্যান্ট কেটে বের করেন সাপটিকে। হয়তো লাভকেশ একবারের জন্য ভাবেননি তার প্যান্টের ভেতর যে সাপ ছিল তা মারাত্মক বিষাপ্ত 'গোখরো' সাপ। খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসীরাও ভিড় জমায় ওই বাড়িতে। তবে, সাপটি তার প্যান্টের ভেতর ছিল শান্তভাবে। এমনকি একটি কামড় পর্যন্ত দেয়নি।

সিলেটভিউ২৪ডটকম/১ আগস্ট ২০২০/ডেস্ক/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন