Sylhet View 24 PRINT

বিশ্বের সবচেয়ে দামী করোনা মাস্ক, রয়েছে ১৮ ক্যারেট সোনা ও ৩,৬০০ হীরা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১২ ১০:১১:২৪

সিলেটভিউ ডেস্ক :: বিশ্বের সবথেকে দামি মাস্ক তৈরি করছে ইসরায়েলের এক জুয়েলারি সংস্থা। সোনার সেই মাস্কের সঙ্গে থাকবে হিরাও। যার দাম দেড় মিলিয়ন ডলার। এই মাস্কের নির্মাতা আইজ্যাক লেভি বলেছেন, ১৮ ক্যারেট সোনা দিয়ে তৈরি হচ্ছে এই মাস্ক। এই মাস্ক সাজানো হবে ৩৬০০টি সাদাকালো হীরা দিয়ে।

ওয়েইভেল জুয়েলারির মালিক লেভি জানিয়েছেন, এক ক্রেতা এই মাস্ক তৈরির জন্য দুটো শর্ত দিয়েছেন। এই বছরের শেষের মধ্যে এই মাস্ক তৈরি করতে হবে। এবং এই মাস্ক যেন দুনিয়ার সবচেয়ে মূল্যবান হয়। ক্রেতার নাম যদিও তিনি খোলসা করেননি। তবে জানা গিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী একজন চীনা ভদ্রলোক তিনি।

জেরুজালেমের কাছে নিজের ফ্যাক্টরিতে বসে লেভি সাক্ষাৎকারে জানিয়েছেন, অর্থ দুনিয়ার সবকিছু কিনতে পারে না। তবে দুর্মূল্য করোনা মাস্ক কিনতে সাহায্য করে এই অর্থ। যিনি এই মাস্ক কিনবেন সহজেই অন্যের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।

কঠিন পরিস্থিতিতে এই মাস্ক ব্যবহার কতটা যুক্তিযুক্ত! লেভি এতে কোনও অন্যায় দেখছেন না। তার যুক্তি, এই মাস্ক তৈরি করার জন্য আমাদের অনেক কর্মচারীর উপার্জনে সুবিধা হল। এই কঠিন সময়ে এই কাজ না পেলে আমার কর্মচারীরা মুশকিলে পড়ত।

সিলেটভিউ২৪ডটকম/১২ আগস্ট ২০২০/ডেস্ক/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.